সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

রাজস্থানে ‘গরু’ বাঁচাতে গিয়ে বাস উল্টে ১২ জনের প্রাণহানি

৩:০০ অপরাহ্ন | শনিবার, নভেম্বর ২৩, ২০১৯ আন্তর্জাতিক
goru

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতে পশ্চিমাঞ্চলীয় রাজ্য রাজস্থানে একটি গরু বাঁচাতে গিয়ে মিনিবাস উলটে সড়ক দুর্ঘটনায় কমপক্ষে ১২ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০জন। রাজস্থানের নাগপুর জেলায় স্থানীয় সময় শনিবার ভোররাতে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় পুলিশ কর্মকর্তা একথা জানান।

প্রদেশের নাগাউড় জেলার ডেপুটি পুলিশ সুপারিনটেনডেন্ট এন আর চৌধুরী বলেন, মহারাষ্ট্র রাজ্যের লাটুর জেলার এসব ভ্রমণকারী উত্তরাঞ্চলীয় হরিয়ানা রাজ্যের হিসার জেলার একটি তীর্থ স্থান দেখতে যাচ্ছিল।

তিনি জানান, নাগাউড় জেলার কৃষ্ণগড়-হনুমানগড় মহাসড়কে একটি মিনিবাস সড়ক ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে গেলে স্থানীয় সময় শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, নাগাউড় জেলার কুচামান নগরীর কাছে এ দুর্ঘটনা ঘটে।

তিনি জানান, আহতদের মধ্যে চারজনকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রাখা হলেও মারাত্মকভাবে আহত অপর ছয়জনকে রাজ্যের রাজধানী জয়পুরের একটি বিশেষ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

সূত্র: সিনহুয়া