সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কাছে ডেকে লিটন-নাইমের শারীরিক অবস্থার খোঁজ নিলেন প্রধানমন্ত্রী

৩:০৫ অপরাহ্ন | শনিবার, নভেম্বর ২৩, ২০১৯ আলোচিত
naim

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ কলকাতার ইডেন গার্ডেন্স টেস্টের প্রথম দিনে আঘাত পান নাঈম হাসান ও লিটন কুমার দাস। লিটন-নাঈমের মাথায় আঘাত লাগায় হাসপাতালে পাঠানো হয় তাদের। ইডেনে খেলা দেখতে গেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুই ক্রিকেটারের আহত হওয়ার খবরে ঠিক থাকতে পারেনি তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির একটি সূত্র জানিয়েছে, লিটন-নাঈমের খোঁজ খবর নিয়েছেন শেখ হাসিনা। ভারতীয় বার্তা সংস্থা ‘আইএএনএস’ জানায়, হসপিটালিটি বক্সের নিচে ডেকে তাদের শারীরিক অবস্থার খোঁজ নেন প্রধানমন্ত্রী।

লিটন কুমার দাস ও নাঈম হাসান দু’জনেরই শেষ হয়ে গেছে ঐতিহাসিক টেস্টে খেলা। ভারতের বিপক্ষে টসে জিতে ব্যাট করতে নেমে বাংলাদেশ যেন বিপদেই পড়ে। প্রথমে মোহাম্মদ শামির বল মাথায় এসে আঘাত হানে লিটনের।
এরপরও তিনি খেলা চালিয়ে যান। তবে দ্বিতীয় বার ইশান্ত শর্মার বল তার মাথায় আঘাত করলে আর ব্যাট করতে পারেননি। তাকে পাঠানো হয় হাসপাতালে।

স্ক্যান করানো হয়। তাকে নিয়ে আর ঝুঁকি নেয়ার সুযোগ নেই। সে কারণে, লিটনের পরিবর্তে ‘কনকাশন’ (মাথায় আঘাতজনিত চোট) বদলি হিসেবে মাঠে নামেন মেহেদী হাসান মিরাজ। সেই ধাক্কা সামলে ওঠার আগেই মাথায় বলের আঘাত পান অফস্পিনার নাঈম হাসান। এই টেস্টের আগের দিন অনুশীলনেও তিনি নেট বোলারের বলের আঘাত পেয়ে হাসাপাতালে গিয়েছিলেন। বিসিবি জানিয়েছে, নাঈম আর নামছেন না। তার বদলি হিসেবে খেলছেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম।