• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৬:১৩মিঃ

বাকৃবিতে কিশোরগঞ্জ জেলা সমিতির নতুন কমিটি

⏱ | রবিবার, নভেম্বর ২৪, ২০১৯ 📁 শিক্ষাঙ্গন
kish

হাবিবুর রনি, বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) কিশোরগঞ্জ জেলা সমিতির ২০১৯-২০ বর্ষের নতুন কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের অধ্যাপক ড. হাম্মাদুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থী মো. ইফতেখার জাহান ভূঞা মনোনীত হয়েছেন।

শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিনি কনফারেন্স কক্ষে আয়োজিত সংগঠনটির বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে ওই নতুন কমিটির ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে সার্জারী ও অবস্টেট্রিক্স বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মোশাররফ উদ্দীন ভূঞা, অতিরিক্ত রেজিস্ট্রার কৃষিবিদ মো. অলিউল্লাহ এবং ডেপুটি রেজিস্ট্রার মো. বজলুর রহমান মনোনীত হয়েছেন। কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে মনোনীত হয়েছেন পোল্ট্রি বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. বাপন দে।

এছাড়াও যুগ্ম সম্পাদক হিসেবে তানভীর আহমেদ, মাহমুদা নীলা ও আবু নাঈম, সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমেদ হৃদয়, সহ-সাংগঠনিক সম্পাদক তাসমিয়া তিশা ও নাবিল রাহান, দপ্তর সম্পাদক টুম্পা দত্ত, উপ দপ্তর সম্পাদক মেহেদী হাসান পল্লব, প্রচার প্রকাশনা সম্পাদক মো. আসিফ ইকবাল, উপ প্রচার প্রকাশনা সম্পাদক মনিরুল ইসলাম নিরব, ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আশরাফুজ্জামান আনসারী, উপ ছাত্র কল্যাণ বিষয়ক সম্পাদক এস. আর. সাব্বির আহমেদ, ক্রীড়া সম্পাদক মো. জাকির হোসাইন জামিল, উপ ক্রীড়া সম্পাদক সালমান হাসান পিয়াস, সাংস্কৃতিক সম্পাদক রাইসা শারমিন, উপ সাংস্কৃতিক সম্পাদক বায়েজিদ মাহমুদ অনি, তথ্য বিষয়ক সম্পাদক মো. রবিন মিঞা, উপ তথ্য বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন খান, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক নওরিন আহমেদ এবং উপ শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক আজাহার উদ্দীন ভূঞা জয় মনোনীত হয়েছেন।

এছাড়াও কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে ১৩ জন, প্রাক্তন অফিসিও সদস্য হিসেবে ২জন এবং উপদেষ্টা পরিষদে ৯জন মনোনীত হয়েছেন। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের ১২ টি হলে সংগঠনটির একজন করে হল প্রতিনিধি নির্বাচন করা হয়েছে।