• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে সোনায় মোড়ানো বঙ্গবন্ধুর ছবি উপহার দিলেন সৌরভ

১:২৭ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ২৪, ২০১৯ আলোচিত
pm

আন্তর্জাতিক ডেস্কঃ বাংলাদেশ-ভারতের মধ্যেকার গোলাপি বলের প্রথম টেস্ট উদ্বোধন করতে শুক্রবার একদিনের সফরে কলকাতা যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার ঘণ্টা বাজিয়ে ঐতিহাসিক টেস্টের উদ্বোধন ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী। সেদিনই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনায় মোড়ানো একটি ছবি প্রধানমন্ত্রীকে উপহার দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী।

শনিবার গণমাধ্যমকে সৌরভ বলেন, আমরা উনাকে (শেখ হাসিনা) উনার বাবার ছবি দিয়েছি। সেটিও সোনায় মোড়ানো। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী নিয়ে বাংলাদেশে অনেক বড় উৎসব হতে যাচ্ছে। ইতিমধ্যে আমি সেটি জেনেছি। এ উপলক্ষে বিশ্ব একাদশ ও এশিয়া একাদশের মধ্যে দুটো ম্যাচ হবে। আমি অবশ্যই সেখানে যাব। সশরীরে থেকে খেলা ও আয়োজন উপভোগ করব।

২০০০ সালে বাংলাদেশের অভিষেক টেস্টে প্রতিপক্ষ ভারতের নেতৃত্বে ছিলেন সৌরভ। ওই সময় থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সুসম্পর্ক সৌরভের।

মহারাজ বলেন, উনার (বাংলাদেশ প্রধানমন্ত্রী) সঙ্গে দীর্ঘদিন ধরে আমার সম্পর্ক আছে। সেটি খুবই ভালো। ২০০০ সালে প্রথম টেস্ট খেলে বাংলাদেশ। আমরা ছিলাম প্রতিদ্বন্দ্বী। ওই সময় প্রথম প্রধানমন্ত্রী হন তিনি। তখন থেকেই উনার সঙ্গে আমার ভালো সম্পর্ক। আমি যাব, অবশ্যই যাব।