• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত, আহত ৬


❏ রবিবার, নভেম্বর ২৪, ২০১৯ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বৃ-আঙ্গারু গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছে।

আজ রবিবার সকালে উপজেলার কায়েমপুর ইউনিয়নের বৃ-আঙ্গারু গ্রামে সরকারি জলাশয় ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আব্দুল্লাহ গং ও নিজাম গংদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে ফালা বিদ্ধ হয়ে ছোলায়মান প্রামানিকের পুত্র আব্দুল আউয়াল প্রামানিক (৪০) নিহত হয়েছেন।

এ ঘটনায়  আহতরা হলেন, আবু তালেব (৫০), মোহন (৩৩) বাবু (৩৬), ইয়াছিন (৩০), মোসলেম (৩০), কাসেম (৩৫)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহমিদা হক শেলী ও থানা অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃ-আঙ্গারু গ্রামের একটি সরকারি জলাশয়কে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ আব্দুল্লাহ গং ও নিজাম গংদের মধ্যে বিরোধ চলে আসছিল। এর আগেও দু’পক্ষের মধ্যে কয়েক দফা বিচ্ছিন্ন সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থার বিরাজ করছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন