সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষে ১ জন নিহত, আহত ৬

২:৫০ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ২৪, ২০১৯ দেশের খবর, রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বৃ-আঙ্গারু গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে ১ জন নিহত ও ৬ জন আহত হয়েছে।

আজ রবিবার সকালে উপজেলার কায়েমপুর ইউনিয়নের বৃ-আঙ্গারু গ্রামে সরকারি জলাশয় ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আব্দুল্লাহ গং ও নিজাম গংদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে ফালা বিদ্ধ হয়ে ছোলায়মান প্রামানিকের পুত্র আব্দুল আউয়াল প্রামানিক (৪০) নিহত হয়েছেন।

এ ঘটনায়  আহতরা হলেন, আবু তালেব (৫০), মোহন (৩৩) বাবু (৩৬), ইয়াছিন (৩০), মোসলেম (৩০), কাসেম (৩৫)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফাহমিদা হক শেলী ও থানা অফিসার ইনচার্জ মোঃ আতাউর রহমান। আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃ-আঙ্গারু গ্রামের একটি সরকারি জলাশয়কে কেন্দ্র করে দীর্ঘদিন যাবৎ আব্দুল্লাহ গং ও নিজাম গংদের মধ্যে বিরোধ চলে আসছিল। এর আগেও দু’পক্ষের মধ্যে কয়েক দফা বিচ্ছিন্ন সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমে অবস্থার বিরাজ করছে।