সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

কঙ্গোয় ১৭ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত

৪:০৮ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ২৪, ২০১৯ আন্তর্জাতিক
_109814475_crash

আন্তর্জাতিক ডেস্কঃ আফ্রিকার দেশ কঙ্গোয় ১৭ জন যাত্রী নিয়ে একটি বিমান বিধ্বস্ত হয়েছে। রোববার দেশটির পূর্বাঞ্চলীয় শহর গোমাতে এ ঘটনা ঘটেছে। বিমানটির সব আরোহীর মৃত্যু হয়েছে কিনা তা তাৎক্ষনিকভাবে নিশ্চিত হওয়া যায়নি বলে প্রাদেশিক গভর্নর জানিয়েছেন।

নর্থ কিভু প্রদেশের গভর্নর এনজানজু কাসিভিতার দপ্তর জানিয়েছে, বিজি বি নামের একটি প্রতিষ্ঠান ওই বিমানটি পরিচালনা করতো। বেনি শহরগামী বিমানটি উড্ডয়নের সময় বিধ্বস্ত হয়েছে। কী কারণে বিমানটি বিধ্বস্ত হয়েছে তা জানা যায়নি।