সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আশুলিয়ায় তৃতীয় লিঙ্গের ব্যক্তির দগ্ধ মরদেহ উদ্ধার

৭:০৩ অপরাহ্ন | রবিবার, নভেম্বর ২৪, ২০১৯ ঢাকা, দেশের খবর

মোঃমনির মন্ডল, নিজস্ব প্রতিবেদক, সাভার- আশুলিয়ায় আগুনে পুড়ে কাজলী (৪৫) নামের তৃতীয় লিঙ্গের এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার সকালে আশুলিয়ার গাজীরচট নয়াপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তার আগুনে পোড়া মৃতদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ জানায়, আশুলিয়ার গাজীরচট নয়াপাড়া এলাকার নিজের তিনতলা বাড়িতে একাই বসবাস করতো তৃতীয় লিঙ্গের ওই ব্যক্তি কাজলী। সকালে তিনতলা বাড়ির নিচ তলায় আগুনে পোড়া মৃতদেহ দেখতে পান তার বাড়িতে আসা অন্য তৃতীয় লিঙ্গের ব্যক্তিরা। পরে আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসীর ধারণা তৃতীয় লিঙ্গের ওই ব্যক্তিকে দুর্বৃত্তরা হত্যা করে মৃতদেটি পুড়িয়ে দিয়ে থাকতে পারে। তৃতীয় লিঙ্গের ওই ব্যক্তির মৃত্যুর খবরে তার বাড়িতে ভীড় করেন তৃতীয় লিঙ্গের অন্য ব্যক্তিরা।

এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, তৃতীয় লিঙ্গের ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।