• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

পাপনের মন্তব্য নিয়ে ‘নীরব’ মুমিনুল

papon
❏ রবিবার, নভেম্বর ২৪, ২০১৯ খেলা

স্পোর্টস আপডেট ডেস্কঃ ভারতের বিপক্ষে ঐতিহ্যবাহী ইডেন গার্ডেন্সে নিজেদের ইতিহাসে প্রথম গোলাপি বলের টেস্টে ইনিংস ও ৪৬ রানে হেরেছে বাংলাদেশ। মুমিনুল নিজেও দুই ইনিংসে ‘ডাক’ মেরেছেন। সিরিজের দুই ম্যাচেই দল খুব বাজেভাবে হেরেছে। এরই মাঝে নাজমুল হাসান অভিযোগ করেন, কলকাতা টেস্টে টস জিতে বোলিং নেওয়ার কথা থাকলেও ব্যাটিং নিয়েছে বাংলাদেশ।

পাপন বলেন, আমি জানতাম- টস জিতলে আগে বোলিং করবে বাংলাদেশ। এ নিয়ে আগেই মিটিংয়ে টিম ম্যানেজমেন্টের সঙ্গে আমার কথা হয়েছে। তবে দল শুরুতে ব্যাটিং নেয়ায় ধাক্কা খেয়েছি।

ম্যাচ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পাপনের বক্তব্য নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি মুমিনুল। বাংলাদেশ অধিনায়ক মনে করেন, বিসিবি সভাপতির এই মন্তব্যের উত্তর দেওয়ার জন্য তিনি সঠিক ব্যক্তি নন।

পাপনের বক্তব্যের বিষয়ে তিনি বলেন, ‘দেখুন, আমি তো সামনা সামনি ছিলাম না। আপনাদের যেহেতু বলেছেন, সেই হিসেবে আমার মন্তব্য করা ঠিক না। আমার মনে হয় না, এই বিষয়ে কথা বলার জন্য আমি সঠিক ব্যক্তি। আমার মনে হয় না, আমি এই ব্যাপারে মন্তব্য করতে পারব।’

বিসিবি সভাপতির মতে, সবাই বলেছে ফিল্ডিং নেওয়াই ছিল সঠিক সিদ্ধান্ত। তবে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্তের পক্ষেও যুক্তি আছে মুমিনুলের, ‘টস জিতে আমরা যদি ফিল্ডিং করতাম, ওরা ঠিকই বড় ইনিংস খেলত। পরে আমাদের ওই একই চ্যালেঞ্জের কিন্তু মুখোমুখি হতে হতো। লাল বলের চেয়ে নতুন গোলাপি বলে কিন্তু চ্যালেঞ্জ অনেক বেশি। যখন শিশির পড়ে, বল ভিজে যায়। তখন এর মুভমেন্ট অনেক কমে আসে।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন