কিশোরগঞ্জে র‌্যাবের অভিযানে নারীর পেটে মিলেছে ৪৫৫পিস ইয়াবা!

Kishogonj
❏ সোমবার, নভেম্বর ২৫, ২০১৯ ঢাকা

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ শহরের রেলস্টেশন এলাকায় পেটে করে ৪৫৫ পিস ইয়াবা পাচারের সময় পারভীন বেগম (৩৫) নামে এক নারীকে আটক করেছে র‌্যাব।পারভীন বেগম জেলার কুলিয়ারচর পৌরসভার পূর্ব গাইলকাটা গ্রামের মো. সজল মিয়ার স্ত্রী।

শনিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে কিশোরগঞ্জ শহরের রেলস্টেশন এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খানের নেতৃত্বে অভিযান চালিয়ে ওই নারীকে আটক করা হয়। ওই নারীকে আটকের পর চিকিৎসকের সহযোগিতা নিয়ে পায়ুপথ দিয়ে এ সব ইয়াবা বের করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প জানায়, ইয়াবা পাচারকারী পারভীন বেগমকে আটকের পর জিজ্ঞাসাবাদে সে তার পেটের ভেতরে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরে চিকিৎসকের পরামর্শে তার পেটের ভেতরে থাকা ৪৫৫ পিস ইয়াবা পায়ুপথ দিয়ে বের করে আনা হয়।

লে. কমান্ডার বিএন এম শোভন খান জানান, সম্প্রতি মাদক ব্যবসায়ীরা নিরাপদ পাচারকারী হিসেবে নারীদেরকে ব্যবহার শুরু করেছে। আর এদের একজন পারভীন বেগম কুমিল্লা থেকে পেটের ভেতরে করে ইয়াবা বহন করে কিশোরগঞ্জ আসছে এমন তথ্যে তাকে আটকের জন্য শনিবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে কিশোরগঞ্জ রেলস্টেশন এলাকায় র‌্যাব অভিযান চালায়।

আটকের পর র‌্যাবের জিজ্ঞাসাবাদে পারভীন বেগম ইয়াবা ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় পারভীন আক্তারের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করার কথা নিশ্চিত করেছেন অধিনায়ক এম শোভন খান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন