• আজ শনিবার, ৭ কার্তিক, ১৪২৮ ৷ ২৩ অক্টোবর, ২০২১ ৷

নিখোঁজ দুই শিশু সন্তানকে ফিরে পেতে অসহায় মায়ের আকুতি

Missing Photo
❏ সোমবার, নভেম্বর ২৫, ২০১৯ রাজশাহী

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী প্রতিনিধি: ফুটফুটে দুই শিশু। বিজয় দাসের বয়স ছয় বছর আর সোনিয়া দাসের বয়স এগারো। দরিদ্র পরিবারের এই দুই শিশুই পরিবারের সকলের কোল আলোকিত করে রাখতো। সম্প্রতি দুই শিশু সন্তানকে হারিয়ে দিশেহারা অসহায় জুয়েল,বেলী দাস দম্পতি।

বেলী দাস জানান, রাজশাহী মহানগরীর রামচন্দ্রপুর কালুমিস্ত্রির মোড়ে তাদের এলাকায় বসবাস। দুই ভাইবোন এখানে-সেখানে ঘুরে বেলুন বিক্রি করতো। গত ১৪ এপ্রিল ২০১৯ তারিখে কুষ্টিয়া লালন শাহ মাজারে বেলুন বিক্রি করতে গিয়ে হারিয়ে যায় দুই ভাইবোন। হারিয়ে যাওয়ার এক মাস পরে শিশু সোনিয়াকে ঈশ^রদী থেকে পাওয়া যায়। কিন্তু শিশু বিজয় দাসকে আর পাওয়া যায় নাই।

গত ১০ নভেম্বর ২০১৯ তারিখে আবারও শিশু সোনিয়া বড়কুঠি পদ্মা গার্ডেন এলাকা হতে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে ১৬ নভেম্বর বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডাইরি করা হয়েছে। জিডি যার নং-৯০৬। নিকটস্থ আত্মীয় স্বজন সব জায়গায় খোঁজ করা হয়েছে। এখন পর্যন্ত তাদের কোন সন্ধান মেলেনি। যদি কোন সহৃদয় ব্যক্তি বিজয় দাস ও সোনিয়া দাসের সন্ধান পেয়ে থাকেন তাহলে তাদের মা বেলি দাস মোবাইল নং-০১৮৯০৯৯৩৭৬৫ এই নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন