সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রাজধানীর খিলক্ষেতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদককারবারী নিহত

১০:১৮ পূর্বাহ্ন | সোমবার, নভেম্বর ২৫, ২০১৯ ঢাকা
Dhaka

সময়ের কণ্ঠস্বর ডেস্ক: র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’  রাজধানীর খিলক্ষেতে নিহত হয়েছেন এক মাদককারবারী। নিহত মাদককারবারীর নাম মিজানুর রহমান মিন্টু ওরফে মেঘা মিন্টু (৩৪)।

সোমবার (২৫ নভেম্বর) ভোরে খিলক্ষেত থানাধীন এলাকায় এ ঘটনা ঘটে।

র‌্যাব-১ এর স্কোয়াড কমান্ডার (সিপিসি-১) এএসপি মো. কামরুজ্জামান গণমাধ্যমকে জানান, মাদক ও অস্ত্র ব্যবসায়ীরা অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে খিলক্ষেত থানাধীন  এলাকায় অভিযানে গেলে একদল চোরাকারবারী র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে।

আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। দুই পক্ষের ‘বন্দুকযুদ্ধে’ মাদক ও অস্ত্র ব্যবসায়ীরা পিছু হটতে বাধ্য হন। তবে এদের মধ্যে কুখ্যাত মাদককারবারি ও অস্ত্র ব্যবসায়ী মিন্টু গুলিবিদ্ধ হয়ে নিহত হন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, দু’টি শর্টগান, ১০ টি কার্তুজ ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বন্দুকযুদ্ধ চলাকালে র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন বলেও জানান এএসপি কামরুজ্জামান।