🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

ভারত-বাংলাদেশ ম্যাচে রাজের সামনেই শুভশ্রীকে প্রেম প্রস্তাব!


❏ সোমবার, নভেম্বর ২৫, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- রাজ চক্রবর্তীর সামনেই শুভশ্রীর কাছে প্রেম প্রস্তাব! হ্যাঁ, এমনই কাণ্ড ঘটিয়ে বসলেন শুভশ্রীর এক অনুরাগী। দিন কয়েক ধরেই গোলাপি রঙে ভাসেছে তিলোত্তমা। সেই রঙ অধরা থাকে নি রাজ-শুভশ্রীর মনেও।

ইডেনে ঐতিহাসিক গোলাপি বলের টেস্ট ম্যাচ দেখতে হাজির হয়েছেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সেখানেই এই কাণ্ড ঘটান শুভশ্রীর এক ভক্ত।

গ্যালারি থেকে সাদা কাগজে শুভশ্রীর সামনে প্রেম নিবেদন করে সেই ফ্যান। যা দৃষ্টি এড়ায় নি নায়িকার। ‘শুভশ্রী ম্যাম লভ ইউ’ লেখা সেই প্ল্যাকার্ড নিজের ইন্সটাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন শুভশ্রী স্বয়ং।

ভারত বনাম বাংলাদেশ ম্যাচে ক্রিকেট তারকাদের পাশাপাশি টলি তারকাদেরও উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো। ম্যাচ দেখতে শুভশ্রী হাজির হয়েছিলেন কালো শর্ট ডেনিম এবং সাদা টি-শার্টে। উচ্ছ্বসিত জনতার সঙ্গে একটি বিশেষ মুহুর্তও ফ্রেমবন্দি করে রাখেন রাজ চক্রবর্তী।

বক্স অফিসে শুভশ্রীর শেষ ছবি ছিল ‘পরিণীতা’। রাজের পরিচালনায় এই ছবিতে শুভশ্রীর অভিনয় ব্যাপক প্রশংসা কুড়িয়েছে সব মহলে। আপাতত ‘ধর্মযুদ্ধ’ নিয়ে ব্যস্ত নায়িকা। যেখানে মুন্নির চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। মুন্নির ফার্স্ট লুকও রীতিমতো চমকে দিয়েছে সিনেপ্রেমীদের।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন