🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৭ কার্তিক, ১৪২৮ ৷ ২৩ অক্টোবর, ২০২১ ৷

ইটের বদলে ইটের গুঁড়া, পিচের বদলে পোড়া মবিল দিয়ে তৈরী হচ্ছে রাস্তা

rasta
❏ সোমবার, নভেম্বর ২৫, ২০১৯ খুলনা

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা শহরের বাঙ্গালের মোড় হতে খানপুর বাজার সড়কে পিচের কার্পেটিং এ ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলেছেন স্থানীয়রা।

সোমবার বিভিন্ন অভিযোগ তুলে স্থানীয়রা জানান, এর আগে রাস্তাটির ম্যাকাডামের কাজের সময়ও ব্যাপক অনিয়ম হয়েছে। ওই রাস্তায় ১নং ইট ও ইটের খোয়া ব্যবহারের কথা থাকলেও নিম্নমানের ইটের খোয়া ও ইটের গুড়া ব্যবহার করেছে এলজিইডি। তখন ওই ইট ও ইটের গুড়া ব্যবহারের রাস্তা দীর্ঘদিন রাস্তায় ফেলে রাখার কারণে জনসাধারণের চলাচলের মধ্যদিয়ে তা রাস্তায় মিশে যায়।

স্থানীয়রা আরে জানান, সড়কে কার্পিটিং এর কাজের জন্য গত রাতে রাস্তায় পোড়া মবিল ছিটানো হয়। ফলে রাস্তাটি স্যাঁতসেতে হয়ে যায়। রাস্তার উপরের ওই মবিল শুকানোর আগেই তার উপর কার্পেটিং এর কাজ শুরু করেছে ঠিকাদারের লোকজন। কাপেটিং হওয়ার কথা কত তা ঠিকাদোরের লোকজন বলছে না। তবে কার্পেটিং করছে ১ ইঞ্চিরও কম। সড়ক নির্মাণের কাজের কার্যাদেশের তথ্য গোপন করে অনিয়ম ও দুর্নীতি করছে এলজিইডি।

সাতক্ষীরা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ জাহাঙ্গীর হোসেন কালু বলেন, এ সড়ক নির্মাণে ব্যাপকভাবে অনিয়ম হচ্ছে। শিডিউল অনুযায়ী কাজ হচ্ছে না। এলজিইডির গাফিলতির কারণে দীর্ঘদিনের প্রত্যাশিত এই সড়কটি দ্রুত নষ্ট হয়ে জনগনকে পূর্বের মত আবারো দুর্ভোগ পোহাতে হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন