🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

ঠাকুরগাঁওয়ে এসআইয়ের মাথা ফাটানোর দায়ে ২শ জনের বিরুদ্ধে মামলা

thak
❏ সোমবার, নভেম্বর ২৫, ২০১৯ রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ধান কাটকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ এড়াতে দায়িত্ব পালনকালে হামলার শিকার হয়ে নামে আবু তালেব এক এসআইয়ের মাথা ফাটার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় শাখাওয়াত হোসেন নামে অপর এক এসআই পীরগঞ্জ থানায় ৩০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১৭০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

ঘটনার দিন রবিবার (২৪ নভেম্বর) রাতেই পীরগঞ্জ থানার এসআই শাখাওয়াত হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন।
ঘটনার সময় আটক পাঁচজনকে সোমবার (২৫ নভেম্বর) দুপুরে ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন- করিম উদ্দীন, ফরিদ হোসেন, লিটন আলী, হারুন অর রশিদ ও শুকুর আলী।

পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, পীরগঞ্জের জাবরহাট ইউনিয়নের চন্দরিয়া দহপাড়া গ্রামে আইনীভিটা বিলে জনৈক করিম একদল ভাড়াটে লোক নিয়ে জবেদ আলী পরিবারের রোপণ করা পাকা ধান খেত কাটতে যায়। এতে বাধা দেয় জবেদ আলীর পরিবার। ধান কাটাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। রবিবার বেলা ১১টার সময় এমন খবর পেয়ে থানার এসআই আবু তালেবসহ পুলিশের একটি টিম সেখানে যায়।

এক পর্যায়ে দুই পক্ষই মারমুখী হয়ে উঠে। এতে করিমের ভাড়াটেদের হামলায় মাথা ফাটে এসআই তালেবের। পরে আহত অবস্থায় তাকে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় পাঁচজনকে আটক করা হয়। এ দিকে পুলিশের কাজে বাধা দেওয়ায় ও হামলা চালিয়ে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাকে জখম করার অভিযোগে থানায় মামলা করা হয়েছে। আহত পুলিশ কর্মকর্তার চিকিৎসা চলছে বলেও জানান থানার ওসি প্রদীপ কুমার।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন