• আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভৈরবে ৫০৫ লিটার চোলাই মদসহ ৮ মাদক ব্যবসায়ী আটক

১০:৫২ পূর্বাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ২৬, ২০১৯ ঢাকা, দেশের খবর

এ. এম উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি- কিশোরগঞ্জের ভৈরবের ৫০৫ লিটার চোলাই মদসহ ৮ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্প। সোমবার রাতে ভৈরব পাওয়ার হাউজের সুইপার কলোনিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের ও সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে সোমবার রাতে ভৈরব পাওয়ার হাউজের পুইপার কলোনীতে অভিযান পরিচালনা করা হয়।

আটক ৮ জন হলেন- ভৈরব উপজেলার পাওয়ার হাউজ কলোনির মৃত হিরা লালের ছেলে অলোক রায় (৩৫) ও মেয়ে ঝর্ণা রানী (৪০), মৃত মানিক লালের ছেলে কাজল লাল (৩০), মৃত মনা রবিদাসের ছেলে জনি রবিদাস (১৯), গাজীপুর জেলার টঙ্গী থানার কামালপাড়া এলাকার ভানু বাজপোরের ছেলে সঞ্জিব বাজপোর (২০), উপজেলার ভৈরবপুর (উত্তরপাড়া) এলাকার মৃত হেয়ামত আলীর ছেলে মো. শরাফত আলী (৫০), কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার আদমপুর এলাকার মৃত আকবর আলীর ছেলে মো. রুবেল মিয়া (৪২) ও নরসিংদী জেলার রায়পুরা উপজেলার পিরিজকান্দি এলাকার মো. সুরুজ মিয়ার ছেলে মো. সাদির মিয়া (৫০)। গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে ৫০৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মদের আনুমানিক দাম দুই লাখ দুই হাজার টাকা।

রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সন্ধ্যায় ভৈরব উপজেলার পাওয়ার হাউজ কলোনিতে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করা হয়। এসময় তাদের কাছ ৫০৫ লিটার চোলাই মদ জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা প্রক্রিয়াধীন।