সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বাংলাদেশিকে পিটিয়ে ও কুপিয়ে হত্যার পর সীমান্তে লাশ ফেলে গেল ভারতীয়রা

৪:০৪ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ২৬, ২০১৯ খুলনা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, চুয়াডাঙ্গা- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার চাকুলিয়া সীমান্তে ভারতের অভ্যন্তরে আব্দুল গনি নামের বাংলাদেশি এক গরু ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে কয়েকজন ভারতীয় নাগরিক।

সোমবার রাতে ভারতের হুদাপাড়া সীমান্তের ৮৭ নং মেইন পিলালের অভ্যন্তরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। আব্দুল গনি দামুড়হুদা উপজেলার চাকুলিয়া গ্রামের আবু তাহেরের ছেলে।

নিহতের ভাই মনি জানান, সোমবার রাতে আব্দুল গনিসহ ৬-৭ জন বাংলাদেশি নাগরিক অবৈধভাবে গরু আনার জন্য চাকুলিয়া সীমান্তের ৮৭ নং মেইন পিলারের পাশ দিয়ে ভারতের হুদাপাড়ায় প্রবেশ করে। এ সময় ভারতীয় নাগরিকরা তাদের ধাওয়া করলে আব্দুল গনি ধরে পড়ে যায় এবং অন্যরা পালিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে।

এ সময় ভারতীয়রা আব্দুল গনিকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে হুদাপাড়া সীমান্তের শূণ্যরেখায় ফেলে রেখে যায়। পরে সহযোগীরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের মামা কালু বিশ্বাস জানান, আব্দুল গণিকে ধরে নিয়ে গিয়ে পিটিয়ে জখম করা হয়। পরে ধারালো অস্ত্র দিয়ে তার বাম পায়ের শিরা কেটে দেওয়া হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তিনি মারা যান।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক লে. কর্নেল খালেকুজ্জামান জানান, সীমান্ত সংলগ্ন একটি মাঠ থেকে বাংলাদেশি নাগরিকের মরদেহ উদ্ধারের ঘটনার প্রতিবাদ জানিয়ে বিএসএফকে পত্র প্রেরণের প্রস্তুতি চলছে। বিকেল নাগাদ এ পত্র প্রেরণ করা হবে।