• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সন্ধ্যা ৬:১১মিঃ

ক্ষমতা চলে গেলে কুপি জ্বালিয়েও তাদের খুঁজে পাওয়া যাবেনা: ওবায়দুল কাদের

৫:০৭ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ২৬, ২০১৯ দেশের খবর, রংপুর

সাইফুল ইসলাম মুকুল, রংপুর প্রতিনিধি- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দুঃসময়ের নেতা-কর্মীদের মূল্যায়ন করার আহ্বান জানিয়ে বলেছেন, বসন্তের কোকিলদের দলে ঠাঁই দেবেন না, ক্ষমতা চলে গেলে তাদের কুপি জ্বালিয়েও খুঁজে পাওয়া যাবেনা।

ক্ষমতা চিরস্থায়ী নয়, সেদিকে খেয়াল রাখার আহবান জানিয়ে তিনি বলেন, বসন্তের কোকিল, সুবিধাবাদী, মাদক ব্যবসায়ী, দুর্নীতিবাজ, টেন্ডারবাজ, চাঁদাবাজ ও ভুমি দখলকারীদের না বলুন।

আজ মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

ক্লিন ইমেজের যেকোন ব্যাক্তির জন্য শেখ হাসিনার দরজা সব সময় খোলা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সেশন জট হয়ে গেছে। এখন ছাত্রলীগের অনেক নেতা বসে আছে, তাদের মধ্যে থেকে ক্লিন ইমেজ এবং ফ্রেস মুখদের দলে জায়গা করে দিতে হবে। দলের মধ্যে দূষিত রক্ত বের করে দিয়ে শুদ্ধ রক্ত রাখতে হবে।

তিনি বলেন, মুক্তিযুদ্ধকে বাঁচাতে, গণতন্ত্রকে বাঁচাতে, উন্নয়নকে বাঁচাতে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ শুদ্ধি অভিযানকে সমর্থন করার জন্য দলের নেতা কর্মীদের প্রতি আহবান জানান।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন, যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, আব্দুর রহমান সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, বানিজ্য মন্ত্রী টিপু মুন্সি, রংপুর ২ আসনের সাংসদ ডিউক চৌধরীসহ অন্যান্য নেতৃবৃন্ধ।

এর আগে বেলা সাড়ে ১২ টায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারন সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল হক। সম্মেলন ও কাউন্সিল উপলক্ষে নগরীর বিভিন্ন এলাকাসহ জেলার সকল উপজেলা থেকে হাজার হাজার নেতা কর্মী সম্মেলনে যোগদান করেছেন।