• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৮:৩৮মিঃ

শ্রমিকদের সাথে ক্রিকেট খেললেন মাশরাফি

১০:৩৯ অপরাহ্ন | মঙ্গলবার, নভেম্বর ২৬, ২০১৯ ঢাকা
mas

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সোমবার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে রেফ্রিজারেটর, কম্প্রেসর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন ইত্যাদি পণ্যের উৎপাদন প্রক্রিয়া পরিদর্শন করেন মাশরাফি বিন মুর্তজা। এ সময় সেখানকার শ্রমিকদের সঙ্গে ক্রিকেট খেলার পাশাপাশি ক্রিকেট সংক্রান্ত বিভিন্ন বিষয়ে পরামর্শ দেন মাশরাফি।

দেশের অন্যতম সেরা এ অধিনায়কের বিপক্ষে বোলিং করে উচ্ছ্বসিত ওই প্রতিষ্ঠানের সুলতান আহমেদ নামে এক কর্মী। তিনি বলেন, মাশরাফি দেশের অন্যতম সেরা অধিনায়ক। তার মতো বড় মাপের ক্রিকেটারের বিপক্ষে বল করতে পেরে আমি ভীষণ খুশি। আমি অভিভূত।

নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বলেন, দীর্ঘদিন ধরেই এই প্রতিষ্ঠানটি দেশের প্রথম শ্রেণির ক্রিকেটের সঙ্গে আছে। আমাদের ক্রিকেট উন্নয়নের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ এখান থেকেই জাতীয় দলের ক্রিকেটাররা উঠে আসে। আমি আশা করি তাদের আর্থিক সহযোগিতায় তৃণমূল থেকে প্রতিভাবান ক্রিকেটার উঠে আসবে।

দুপুরে কারখানায় পৌঁছালে মাশরাফি বিন মুর্তজাকে স্বাগত জানান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নূরুল আলম রেজভী।

ওয়ালটন সম্পর্কে মাশরাফি বলেন, ওয়ালটন বাংলাদেশের সম্পদ। ওয়ালটন আমাদের গর্ব। তারা দীর্ঘদিন ধরে ক্রেতাদের গুণগতমানের পণ্য ও সর্বোত্তম সেবা দিয়ে আসছে। ইলেক্ট্রনিক্স পণ্যে দেশের লিডিং ব্র্যান্ড ওয়ালটন। বাংলাদেশে তৈরি ওয়ালটন পণ্য রফতানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এবং রেফ্রিজারেটর বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) প্রকৌশলী গোলাম মুর্শেদ, নির্বাহী পরিচালক উদয় হাকিম, আলমগীর আলম সরকার, ইউসুফ আলী ও আমিন খান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মোঃ ফিরোজ আলম, অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভূঁইয়া, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, সিনিয়র এ্যাডিশনাল ডিরেক্টর মোহসিন আলী মোল্লা প্রমুখ।