সংবাদ শিরোনাম

ওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদকবরীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হলি আর্টিসান মামলার আসামিদের কেউ কেউ ভি চিহ্ন দেখান!

১১:১১ পূর্বাহ্ন | বুধবার, নভেম্বর ২৭, ২০১৯ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: গুলশানে হলি আর্টিসান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় দায়ের করা মামলায় আট আসামিকে আদালতে হাজির করা হয়েছে।

সকাল ১০টা ১৫ মিনিটে প্রিজন ভ্যানে কারাগার থেকে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

এদিকে হলি আর্টিসানে জঙ্গি হামলার মামলার আসামিদের পিকআপ ভ্যানে পুরান ঢাকার জর্জকোর্ট প্রাঙ্গণে নেয়ার সময় হাসতে দেখা যায়। প্রিজন ভ্যান থেকে নামার সময় আসামিদের কেউ কেউ ভি চিহ্নও দেখান।

আদালত প্রাঙ্গণে আসামিদের নিয়ে আসার পর প্রিজন ভ্যান থেকে নামিয়ে ৪-৫ মিনিটের মধ্যে কড়া নিরাপত্তা তাদেরকে কোর্টের ভেতরে প্রবেশ করানো হয়।

ঢাকার সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মজিবুর রহমান দুপুর ১২টার দিকে দেশের ইতিহাসের সবচেয়ে ভয়াবহ এ জঙ্গি হামলার রায় ঘোষণা করবেন।

এদিকে দেশের ইতিহাসের সবচেয়ে ভয়াবহ এ জঙ্গি হামলার মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে আদালত পাড়াসহ রাজধানী ঢাকা ও সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আদালত চত্বর ও এর আশপাশে এলাকায় র‌্যাব, পুলিশ ও সাদা পোশাকের বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা নজরদারিতে রেখেছেন।

এছাড়া রাজধানী ঢাকায় পুলিশ-র‌্যাবের সমন্বয়ে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল