প্রেম করে স্কুলছাত্রীকে বিয়ে, অপহরণ মামলার আসামি হলো প্রেমিক


❏ বুধবার, নভেম্বর ২৭, ২০১৯ ঢাকা, দেশের খবর

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দিতে জেএসসি পরীক্ষার্থী প্রেমিকাকে নিয়ে পালিয়ে বিয়ে করে অপহরণ মামলার আসামি হয়েছে হতবাগা প্রেমিক রহিম মোল্ল্যা (২৩)।

১১ দিন সংসার করার পরে প্রেমিক রহিম মোল্লাকে অপহরণকারী হিসেব মাগুরা সদর থানা এলাকা থেকে আটক করেছে পুলিশ। এসময় প্রেমিকাকে উদ্ধার করা হয়।

আটককৃত রহিম মোল্ল্যা বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিয়াবাড়ী গ্রামের মঞ্জু মোল্যার ছেলে।

মঙ্গলবার সন্ধ্যায় মাগুরা সদর থানা এলাকা থেকে ঐ ছাত্রীকে উদ্ধার করাসহ প্রেমিক অর্থাৎ অপহরণকারীকে গ্রেফতার করা হয়। তবে গ্রেফতারকৃত রহিম মোল্যার দাবি তাদের প্রেমের সম্পর্কে কারনেই দুজনের সম্মতিতেই তারা বাড়ি থেকে পালিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও বালিয়াকান্দি থানার এস,আই দিপন কুমার মন্ডল বলেন, গত ১৬ নভেম্বর উপজেলার নারুয়া ইউনিয়নের বিলটাকাপোড়া ঈদগাহ ময়দান সংলগ্ন রাস্তার উপর থেকে ওই জেএসসি পরীক্ষার্থীকে অপহরণ করে। এ বিষয়ে ২৫ নভেম্বর সোমবার ওই ছাত্রীর মামী বাদী হয়ে বালিয়াকান্দি থানায় ৩জনের নাম উল্লেখ করাসহ অজ্ঞাতনামা ৪-৫জনকে আসামী করে মামলা দায়ের করে।

মঙ্গলবার সন্ধ্যায় রাজবাড়ী পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশনায় মাগুরা সদর থানা এলাকায় থানার এস,আই অংকুর কুমার ভট্রাচার্য্য ও সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় প্রধান অভিযুক্ত রহিম মোল্যাকে গ্রেফতার করা হয়।

তবে স্থানীয় সত্রে জানা যায়, রহিম মোল্ল্যার সাথে ঐ ছাত্রীর সাথে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল।সেই প্রেমের সম্পর্কের টানেই দুজন বাড়ি ছাড়ে।