সংবাদ শিরোনাম

পাবনায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহতফেসবুকে নারী চিকিৎসককে উত্ত্যক্ত, যুবক গ্রেফতারফরিদপুরে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা, ক্যামেরা ভাঙচুরকৃষক লীগের কমিটিতে মুফতি হান্নানের খালাতো ভাই, তদন্ত কমিটি গঠনখালেদার করোনা পরীক্ষার নমুনা দেওয়ার খবরটি ভুয়াপরকীয়া প্রেমিকের স্ত্রীর হাতে প্রহার, ‘ধামাচাপা দিতে’ স্বজনদের বিরুদ্ধে মামলা!লালমনিরহাটে ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়ামাদারীপুরে ভুয়া মেজর ও মেরিন অফিসারসহ ৪ প্রতারক আটকহেফাজতকে প্রতিরোধে কার্যকর আইন আছে: আইনমন্ত্রীটিকা নেওয়ার দুই মাস পর স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

  • আজ ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

জীবনের শেষ ইচ্ছা পরিবারের সঙ্গে মদ্যপান!

২:৩৫ অপরাহ্ন | বুধবার, নভেম্বর ২৭, ২০১৯ চিত্র বিচিত্র
famili

চিত্র বিচিত্র ডেস্কঃ মারা যাওয়ার আগে অনেকেই অনেক রকম ইচ্ছার কথা জানান। মৃত্যুর সন্নিকটে পৌঁছে যাওয়া এক বৃদ্ধ পরিবারের সবার সঙ্গে শেষবার মদ্যপানের ইচ্ছা পোষণ করেন। সে অনুসারে বিয়ার খাওয়ার ব্যবস্থাও করা হয়। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে এমন তথ্য জানা গেছে।

খবরে বলা হয়, সন্তানদের সঙ্গে শেষবারের মতো বিয়ারে চুমুক দিতে চেয়েছিলেন তিনি। ছবিতে তাকে স্ত্রী জোয়ানে ও তিন পুত্র বব, টম, জনের সঙ্গে দেখা গেছে।

প্রতিবেদন জানিয়েছে, ৮৭ বছর বয়স্ক নরবার্ট স্কেম কোলন ক্যানসারে ভুগছিলেন। তার মৃত্যুর ঘণ্টাকয়েক আগে ওই ছবি তোলা হয়।

মৃত্যুর ঠিক আগে জীবনের শেষ মুহূর্তগুলোয় নিজের পরিবারের সঙ্গে বিয়ারে চুমুক দিয়ে কথাবার্তা, হাসি-ঠাট্টায় মগ্ন ছিলেন মৃত্যুপথযাত্রী নরবার্ট। সেকথাও জানা গিয়েছে ওই প্রতিবেদন থেকে।

টুইটারে একটি ছবি পোস্ট করে তার নাতনি অ্যাডাম বলেন, আমার দাদা আজ মারা গেছেন। গত রাতে তিনি তার সন্তানদের সঙ্গে একসঙ্গে বিয়ারে চুমুক দিতে চেয়েছিলেন।

বৃহস্পতিবার ছবিটি অনলাইনে পোস্ট করা হয়েছিল। ইতিমধ্যে সেটি তিন লাখেরও বেশি রিটুইট হয়েছে। লাইক পড়েছে তার চেয়েও বেশি।

২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

⊡ সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

⊡ শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

স্ত্রীর সঙ্গে প্রেমিকা নিয়ে গেলে অর্ধেক ছাড়!

⊡ শুক্রবার, ফেব্রুয়ারী ১২, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

⊡ শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১