সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এন্ড্রু কিশোরের জন্য কনসার্ট

৩:০৫ অপরাহ্ন | বুধবার, নভেম্বর ২৭, ২০১৯ বিনোদন
andru

বিনোদন ডেস্কঃ ক্যানসারে আক্রান্ত হয়ে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। বর্তমানে তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। এরই মধ্যে ৩ সাইকেলে ১২টি কেমোথেরাপি দেয়া হয়েছে। আরো ১২টি কেমোথেরাপি দিতে হবে বলে জানিয়েছেন চিকিৎসক।

ইতোমধ্যেই চিকিৎসার জন্য় মোটা অঙ্কের টাকা খরচ করে ফেলেছে শিল্পীর পরিবার। ক্যান্সারে আক্রান্ত এই শিল্পীর প্রতিটি কেমোথেরাপির মূ্ল্য প্রায় ৯ লাখ টাকা। তাই ব্যয় সামাল দিতে হিমশিম খাচ্ছে তার পরিবার। তার পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা প্রায় অসম্ভব। এজন্য অনলাইনে ফান্ডিংয়ের আবেদন করেছেন তার স্ত্রী লিপিকা এন্ড্রু।

বিষয়টি নিশ্চিত করেছে এন্ড্রু কিশোরের পরিবার। জানা যায়, হাসপাতালের চিকিৎসা বোর্ডের কাগজপত্র নিয়ে সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশিরা এই অনলাইন ফান্ডিংটির পেজ চালু করেন। এন্ড্রু কিশোরও জানান, একপ্রকার বাধ্য হয়ে এটি খুলতে হয়েছে।

এ দিকে এন্ড্রু কিশোরের চিকিৎসার ব্যয় সামাল দিতে কনসার্ট করতে যাচ্ছে শো টাইম মিউজিক। আগামী ২০ ডিসেম্বর এটি অনুষ্ঠিত হবে নিউইয়র্কের কুইন্স প্যালেসে।

স্থানীয় শিল্পীদের পাশাপাশি এতে অংশ নেবেন দেশের জনপ্রিয় বেশ কজন শিল্পী। আর এ থেকে প্রাপ্ত অর্থ এন্ড্রু কিশোরের চিকিৎসায় ব্যয় করা হবে বলে জানিয়েছেন শো টাইম মিউজিকের কর্নধার আলমগীর খান আলম।

এর আগে এদিকে উন্নত চিকিৎসার জন্য গত ৯ সেপ্টেম্বর সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন এন্ড্রু কিশোর। সিঙ্গাপুরে যাওয়ার আগে গত ৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে এন্ড্রু কিশোরকে আমন্ত্রণ জানান। এ সময় তিনি এন্ড্রু কিশোরের শারীরিক সমস্যার খোঁজ খবর নেন এবং তার চিকিৎসার জন্য ১০ লাখ টাকার চেক দেন।