🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৭ কার্তিক, ১৪২৮ ৷ ২৩ অক্টোবর, ২০২১ ৷

ইয়াবা বিক্রির সময় হাতেনাতে ধরা পড়লেন পুলিশ কনস্টেবল


❏ বুধবার, নভেম্বর ২৭, ২০১৯ খুলনা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, মাগুরা- মাগুরায় ইয়াবা বিক্রি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন পুলিশের এক কনস্টেবল। আটকের সময় তাঁর কাছ থেকে ৫০টি ইয়াবা বড়ি জব্দ করেছে মাগুরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

আটক ওই পুলিশ কনস্টেবলের নাম আবুল বাশার (২৮)। বাশার মাগুরা সদর উপজেলার হাজিপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন।

গতকাল মঙ্গলবার রাতে শহরের ঢাকা রোড এলাকা থেকে তাঁকে আটক করা হয়। এ সময় তাঁর সঙ্গে থাকা এক চিহ্নিত মাদক কারবারি রাজিব হোসেন (২১) কেও আটক করা হয়। রাজিব মাগুরা সদরের হাজিপুর গ্রামের মোমিন শেখের ছেলে।

মাগুরা মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক আব্দুর রহিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ানের নেতৃত্বে তাদের একটি দল গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে শহরের একতা কাঁচাবাজার এলাকায় ৫০ পিস ইয়াবা বিক্রির সময় পুলিশ সদস্য ও তার সহযোগীকে আটক করে।

তারা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। তাদের বিরুদ্ধে মাগুরা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটককৃত ইয়াবার আনুমানিক মূল্য প্রায় পঁচিশ হাজার টাকা।

মাগুরার পুলিশ সুপার খান মুহম্মদ রেজোয়ান জানান, ইয়াবাসহ আটক পুলিশ সদস্য বাসারের বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে। যারা পুলিশ বাহিনীর সুনাম নষ্ট করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন