সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কালকিনিতে গরুবাহী ট্রাক খাদে, আহত দুই ব্যবসায়ী

৫:৫৫ অপরাহ্ন | বুধবার, নভেম্বর ২৭, ২০১৯ ঢাকা, দেশের খবর

এইচ এম মিলন, কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি- মাদারীপুরের কালকিনিতে একটি গরুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। এতে গুরুতর আহত হয়েছে কমপক্ষে দুইজন।

আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা দেয়া হয়েছে। আজ বুধবার দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার গোপালপুর এলাকার নীলখোলা স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাগেছে, বরিশাল থেকে ছেড়ে আসা একটি মিনি ট্রাক ৫/৬টি গুরু নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়ে উপজেলা গোপালপুর এলাকার নীলখোলা পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খালের পানিতে পড়ে যায়। এসময় ওই ট্রাকে থাকা দুই গরু ব্যবসায়ী গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজনের সহযোগীতায় আহত অবস্থায় গরু গুলো উদ্ধার করা হয়। খবর পেয়ে উপজেলার ডাসার থানা পুলিশ মোতায়ন করা হয়। তবে ঘটনার পর থেকেই চালক পলাতক রয়েছে বলে স্থানীয়রা জানান।

বিষয়টি নিশ্চিত করে উপজেলার ডাসার থানার ওসি গোলাম কিবরিয়া বলেন, তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।