সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পুরির সঙ্গে পেঁয়াজ চাওয়ায় ‍যুবককে মারধর!

৯:৪৩ অপরাহ্ন | বুধবার, নভেম্বর ২৭, ২০১৯ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক:গাজীপুরের টঙ্গীতে পুরির সঙ্গে পেঁয়াজ চাওয়ায় এক যুবককে মারধর করেছেন হোটেলের মালিক।

সোমবার (২৫ নভেম্বর) গাজীপুরা আজিজ সুপারমার্কেট এলাকায় এক খাবার হোটেলে কাজী শাওন নামের ওই যুবককে মারধর করা হয়। এর জেরে টঙ্গী পূর্ব থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় শাওন গাজীপুরা আজিজ সুপারমার্কেটে একটি খাবার হোটেলে পুরি খাওয়ার জন্য যান। এ সময় হোটেলের মালিক মতিন তাকে পেঁয়াজ ছাড়া পুরি দেন। তখন পুরির সঙ্গে পেঁয়াজ চাইলে শাওনের সঙ্গে মালিকের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে কাজী আজিজুল হক, কাদির, ফয়েজ ও আজাদ নামে কয়েকজন তাকে উদ্দেশ্য করে গালাগাল এবং মারধর করেন। পরে শাওনের ছোট ভাই কাজী শ্যামল এগিয়ে এলে তাকেও মারধর করা হয় এবং তার পরিবারকে খুন-জখমসহ যেকোনো ধরনের ক্ষতির হুমকি দেয়া হয়।

এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন টঙ্গী পূর্ব থানার ওসি কামাল হোসেন।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল