সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আজ এমপি লিটন হত্যা মামলায় রায়

১০:১৬ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, নভেম্বর ২৮, ২০১৯ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: মনজুরুল ইসলাম লিটন এমপি হত্যা মামলায় রায় ঘোষণা করা হবে আজ বৃহস্পতিবার (২৮ নভেম্বর)। রায়ে সব আসামির সর্বোচ্চ শাস্তির আশা করছে নিহতের পরিবার ও রাষ্ট্রপক্ষ।

গাইবান্ধার পিপি জানান, মামলার রায় ঘোষণা করবেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক।

২০১৬ সালের ৩১ ডিসেম্বর সুন্দরগঞ্জের নিজ বাসভবনে গুলিতে নিহত হন গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন। এ ঘটনায় মামলা দায়েরের পর ২০১৭ সালের ৩০ এপ্রিল আদালতে চার্জশিট দেয় পুলিশ।

অভিযোগপত্রে হত্যার মূল পরিকল্পনাকারী হিসেবে অভিযুক্ত জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য অবসরপ্রাপ্ত কর্নেল ডা. আবদুল কাদের খানসহ আটজনকে আসামি করা হয়। এদের মধ্যে কাদেরসহ পাঁচজন কারাগারে রয়েছেন। একজনের মৃত্যু হয়েছে এবং অপর দু’জন পলাতক।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল