🕓 সংবাদ শিরোনাম
  • আজ শনিবার, ৭ কার্তিক, ১৪২৮ ৷ ২৩ অক্টোবর, ২০২১ ৷

বিএনপি নেতা মেজর হাফিজও গ্রেফতার


❏ বৃহস্পতিবার, নভেম্বর ২৮, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে হাইকোর্ট এলাকা থেকে গোয়েন্দা পুলিশ তাকে আটক করেছে।

এর আগে বিএনপির যুগ্ম মহাসচিব ও ডাকসুর সাবেক জিএস খায়রুল কবির খোকনকে আটক করে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের রমনা জোনের এডিসি এইচ এম আজিমুল হক বৃহস্পতিবার মেজর (অব.) হাফিজকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন। আটকের পর তাকে শাহবাগ থানায় নেয়া হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, মঙ্গলবার হাইকোর্টের সামনে বিএনপির বিক্ষোভের সময় গাড়ি ভাঙচুর ও পুলিশের ওপর হামলার অভিযোগে মঙ্গলবার রাতে শাহবাগ থানায় দায়ের করা মামলায় বিএনপি নেতা খাইরুল কবির খোকনকে গ্রেফতার করা হয়েছে। ওই দিন ২৭ জনের নাম উল্লেখসহ পুলিশ অজ্ঞাত ৫০১ জনের নামে মামলা দায়ের করে।

উল্লেখ্য, কারাবন্দী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের নেতাকর্মীরা গত মঙ্গলবার সুপ্রিম কোর্টের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। এক পর্যায়ে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। ওই ঘটনায় সরকারি কাজে বাধা দেওয়া, অগ্নিসংযোগ ও গাড়ি ভাঙচুরের অভিযোগ এনে শাহবাগ থানায় মামলা করে পুলিশ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন