• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সন্ধ্যা ৭:৩৮মিঃ

বাউফলে সভাপতি আসম ফিরোজ এবং সাধারন সম্পাদক মোতালে হাওলাদার

৬:৪০ অপরাহ্ন | বৃহস্পতিবার, নভেম্বর ২৮, ২০১৯ বরিশাল
BAUPHAL

কৃষ্ণ কর্মকার,বাউফল প্রতিনিধি: পটুয়াখালীর বাউফল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপজেলা পরিষদ চত্বর কোট ব্লিডিং মাঠে অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো.শাহজাহান মিয়া এমপি। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর।

সাবেক চিফ হুইপ আ.স.ম ফিরোজ এমপির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ভিপি আবদুল মান্নান, জেলা আওয়ামীলীগের সমাজ কল্যান ও ত্রান বিষয়ক সম্পাদক রায়হান সাকিব। বাউফলের ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় ২৫ হাজার নেতাকর্মী এ সম্মেলনে অংশ গ্রহন করেন। সম্মেলনে আসম ফিরোজকে সভাপতি, রায়হান সাকিবকে সিনিয়র সহসভাপতি ও আবদুল মোতালেব হাওলাদার সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন।

অপর দিকে আওয়ামী লীগের বিবাদমান অপর একটি গ্রুপ পৌরসভা সংলগ্ন মাঠে জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মজিবুর রহমানের সভাপতিত্বে পাল্টা সম্মেলনের আয়োজন করে। এ সম্মলনে জসিম ফরাজীকে সভাপতি ও জাহাঙ্গির উল্লাহকে সাধারন সম্পাদক হিসেবে ঘোষনা করা হয়।

জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ দুই স্থানে সম্মেলন আয়োজন করায় বাউফলে না আসার ঘোষনা দিলেও পরে কেন্দ্রীয় নির্দেশনা অনুসারে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আ.স.ম ফিরোজের এ্র সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত হন। জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বলেন তার বক্তব্য প্রদান করতে গিয়ে সমবেত নেতা-কর্মীদের বলেন, “হাই কমান্ডের নির্দেশে এই সম্মেলনে আমাদের উপস্থিত হওয়ায় আজ প্রমান হয়ে গেছে কোনটি আসল আওয়ামীলীগ”। আপনারা সবাই আসম ফিরোজের নেতৃত্বে ঐক্যব্ধ থাকবেন।