‘আওয়ামী লীগ উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে চায়’- রেলপথ মন্ত্রী

rail
❏ বৃহস্পতিবার, নভেম্বর ২৮, ২০১৯ রংপুর

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের দেবীগঞ্জে মোঃ নুরুল ইসলাম সুজন বলেছেন, বিএনপি এবং জামায়াত নামে যে রাজনৈতিক দলগুলো যাদের একমাত্র অস্ত্র হলো সহিংসতা, যাদের একমাত্র অস্ত্র হলো ষড়যন্ত্র, যাদের একমাত্র অস্ত্র হলো মানুষকে বিভ্রান্ত করা। বিভিন্ন রকম অসত্য খবর পরিবশেন করার মধ্য দিয়ে এই সমাজকে আবার অস্থিতিশীল করার চেষ্টা করছে, এসমস্ত অপপ্রচার। স্বাধীনতাবিরোধী শক্তি এখনো সক্রিয় হচ্ছে।

অন্যদিকে শেখ হাসিনার নেতৃত্বে আজকে দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। আজকে উন্নয়ন এবং অগ্রগতির যে ধারা সেই ধারাকে সারা বাংলাদেশে আওয়ামী লীগ সব সময় অব্যাহত রাখতে চায়। দেশ গড়ার দায়িত্ব নিয়ে সাধারণ মানুষের পাশে থেকে সব
সময় দায়িত্ব পালন করেছে।

তিনি আজ (২৮ নভেম্বর) দুপুরে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার অলদীনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন কালে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী বলেছেন গত ১০ বছর আমাদের দল ক্ষমতায় থাকায় অনেক সুবিধাভোগী বিভিন্ন দল থেকে আমাদের দলে ঢুকে পড়েছে। এই অনুপ্রবেশকারীরা যেন জনগণ থেকে আমাদেরকে বিভ্রান্ত করতে না পারে সে ব্যাপারে আমাদের সচেতন থাকতে হবে।

দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ,স,ম নুরুজ্জামান এর সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট, জেলা আওয়ামীলীগের সিনিয়র
সহসভাপতি আব্বাস আলী, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডঃ মির্জা সারোয়ার হোসেন,দেবীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ হাসনাৎ জামান চৌধুরী জর্জ প্রমুখ।

ত্রি-বার্ষিক সম্মেলনে দেবীগঞ্জ উপজেলার আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন