সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হঠাৎ পেঁয়াজভর্তি ট্রাক নিখোঁজ!

৪:৫১ অপরাহ্ন | শুক্রবার, নভেম্বর ২৯, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ এক ব্যবসায়ী পেঁয়াজভর্তি ট্রাক নিয়ে যাচ্ছিলেন । কিন্তু পথিমধ্যে পুরোটাই লুট হয়ে গেছে। গত মঙ্গলবার (২৬ নভেম্বর) ভারতের মধ্যপ্রদেশে এমন ঘটনা ঘটেছে বলে খবর দিয়েছে রুশভিত্তিক সংবাদমাধ্যম আরটি।

আরটির খবরে বলা হয়েছে, ভারতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ার সঙ্গে তাল মিলিয়ে পেঁয়াজের দামও আকাশছোঁয়া। ফলে দরকারি এই পণ্যটিও ডাকাত ও চোরের কবলে পড়ছে।

খবরে বলা হয়েছে, ট্রাকটিতে প্রায় ৪০ টন পেঁয়াজ ছিল। ট্রাকটি মহারাষ্ট্র থেকে উত্তরপ্রদেশে যাচ্ছিল। কিন্তু নিজের গন্তব্যে পৌঁছাতে পারেনি ট্রাকটি।

মাঝপথেই নিখোঁজ হয়ে যায় বাহনটি। পরবর্তী সময়ে খালি অবস্থায় পাওয়া গেছে সেটি।

পুলিশ বলছে, ২২ লাখ রুপির সমমূল্যের ওই পেঁয়াজ এই দুর্মূল্যের বাজারে লোকজনের জন্য সৌভাগ্য হয়ে আসতে পারতো। কিন্তু সেটি লুটপাট হয়ে গেল।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল