🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

এবার জেলা আওয়ামী লীগের নেতৃত্বে আসছেন মাশরাফি!

mash
❏ শনিবার, নভেম্বর ৩০, ২০১৯ খুলনা

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ আর মাত্র দুই দিন পরই অনুষ্ঠিত হবে নড়াইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। আগামী ৩ ডিসেম্বর (মঙ্গলবার) অনুষ্ঠিতব্য এই সম্মেলনকে ঘিরে এরই মধ্যে নানা জল্পনা-কল্পনা শুরু হয়েছে। এবারের সম্মেলনের চমক হিসেবে থাকছে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার দলে অন্তর্ভূক্তি।

কিন্তু কোন পদ পেতে যাচ্ছেন নড়াইল এক্সপ্রেস তা জানতে হলে ৩ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। তবে দলীয় নেতাকর্মীরা বলছেন, যেহেতু তিনি সংসদ সদস্য সেজন্য দলের নীতি নির্ধারণী পদই পাবেন।

২০১৮ সালের নভেম্বরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাত থেকে নড়াইল-২ আসন থেকে নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহের মাধ্যমে রাজনীতিতে পদার্পণ ঘটে বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। পরে ওই নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে জয়লাভ করে সংসদ সদস্য নির্বাচিত হলেও আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় পর্যায়ে এখন পর্যন্ত কোনো কমিটিতে নাম আসেনি এ ক্রিকেট দলপতির।

নড়াইল জেলার ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরেসহ কেন্দ্রীয় পর্যায়ের সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন বলে জানা গেছে। কমিটি আসা না আসা নিয়ে মাশরাফির কোনো বক্তব্য পাওয়া না গেলেও অন্তর্ভুক্তির বিষয়টি নিশ্চিতই বলে জানিয়েছেন নেতারা।

কয়েকজন আওয়ামী লীগ নেতার সঙ্গে কথা বলে জানা গেছে, মাশরাফিকে সাংগঠনিক দায়িত্ব না দিলেও নীতিনির্ধারণী পর্যায়ে থাকবেন। যেহেতু দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আসবেন তাই স্থানীয় অনেকের ধারণা, মাশরাফিকে জেলা কমিটির বড় যে কোনো পদের দায়িত্বও দিতে পারেন।

মাশরাফির নাম কমিটিতে আসার ব্যাপারটি এখন ‘টক অব দ্য টাউন’ হলেও বিষয়টি নিয়ে কেউ মুখ খুলতে রাজি নয়।

উল্লেখ্য সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে নড়াইলের উন্নয়নের জন্য ছুটে বেড়াচ্ছেন মাশরাফি। এছাড়া ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর থেকে মাশরাফির নেতৃত্বে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন নামে সম্পূর্ণ স্বেচ্ছসেবী একটি সংগঠন যাত্রা শুরু করে। ইতোমধ্যে ফাউন্ডেশন সাধারণ ও দুস্থ মানুষকে আর্থিক সাহায্য, স্বাস্থ্যসেবা, কৃষি বীজ বিতরণ, সোলার বিতরণ, শিক্ষা, আইসিটি, খেলাধুলা, সাংস্কৃতিক কার্যক্রম, পরিবেশসহ বিভিন্ন বিষয় নিয়ে কাজ করছে এবং ব্যাপক প্রশংসাও কুড়াচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন