• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

মাদরাসাছাত্রীকে এসিড ছুড়ে পালানোর সময় আটক তারা


❏ শনিবার, নভেম্বর ৩০, ২০১৯ দেশের খবর, রাজশাহী

সময়ের কণ্ঠস্বর, পাবনা- পাবনার চাটমোহর উপজেলায় পড়াশুনা করা সময় ঘরে ঢুকে মাদ্রাসাছাত্রীকে এসিড নিক্ষেপ করেছে দুই কিশোর।

শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার বনগ্রাম সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই দুই কিশোরকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

এসিড আক্রান্ত সবুরা খাতুন (১৪) উপজেলার বনগ্রাম সরকারপাড়া গ্রামের ব্যবসায়ী সলিলুর রহমানের মেয়ে ও বনগ্রাম বেনিয়াজী দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটক দুই কিশোর হলো-উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম পশ্চিম চকপাড়া গ্রামের হাসিবুর রহমানের ছেলে রতন হোসেন (১৮) ও বনগ্রাম পুকুরপাড়া গ্রামের মুক্তার হোসেনের ছেলে রিপন হোসেন (১৭)।

ছাত্রীর বাবা সলিলুর রহমান অভিযোগ করে জানান, শুক্রবার রাতে ঘরে পড়াশোনা করছিল সবুরা। ঘরের দরজা খোলা ছিল। এ সময় তাকে লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে পালানোর সময় রতন ও রিপনকে আটক করে স্থানীয়রা। পরে এসিড আক্রান্ত সবুরাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

কি কারণে এসিড নিক্ষেপ করা হয়েছে তাৎক্ষনিকভাবে কিছু জানা যায়নি। তবে প্রেম ঘটিত কোনও বিষয় নিয়ে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আটক দুইজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। এ বিষয়ে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। কি কারণে এসিড নিক্ষেপ তা তদন্ত করে দেখা হচ্ছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন