• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

শুটিং-এ নামাজ পড়ে সমালোচিত সিয়াম!

namaz
❏ শনিবার, নভেম্বর ৩০, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্কঃ ছোট পর্দার জনপ্রিয় তারকা সিয়াম এখন চলচ্চিত্রেই ব্যস্ত সময় কাটাচ্ছেন। বর্তমানে ‘ইত্তেফাক’ ছবির শুটিং করছেন এই অভিনেতা। সিলেটে শাহী ঈদগাহ ময়দানে একটি নামাজের দৃশ্যে অভিনয় করেছেন সিয়াম। এ নিয়ে ব্যাপক সমালোচিত হচ্ছেন তিনি তবে দৃশ্যটি নিয়ে সমালোচনা করার কিছু নেই বলে জানিয়েছেন ছবিটির নির্মাতা।

সিলেটের ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে ধারণকৃত সেই দৃশ্যে দেখা যাচ্ছে সিনেমাটির নায়ক সিয়াম আহমেদ নামাজ আদায় করছেন আর কিছুটা দুরে দাঁড়িয়ে আছেন নায়িকা বিদ্যা সিনহা মিম। এই দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা নিয়ে শুরু হয় সমালোচনা। ফেসবুকে প্রচার করা হয়, পবিত্র এই ঈদ্গাহকে মাজার বানিয়ে সেখানে নাচ-গানের শুটিং হয়েছে।

এ প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফি জানান, ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ ময়দানে একটি দৃশ্যে অংশ নিয়েছেন সিনেমাটির প্রধান অভিনেতা সিয়াম আহমেদ। তবে কোনও নাচ গানের নয়। একটি নামাজের দৃশ্যে সেখানে তিনি অংশ নিয়েছিলেন। সিয়াম দৃশ্যটির জন্য সত্যি সত্যি নামাজ পড়েছেন।

এমবি ফিল্মস প্রযোজিত ‘ইত্তেফাক’ সিনেমায় প্রথমবারের মত জুটি বেঁধেছেন সিয়াম ও মিম। এছাড়া আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, ফজলুর রহমান বাবু, খাইরুল বাসারসহ অনেকেই।

উল্লেখ্য ২০১২ সাল থেকে টেলিভিশনে নাটক, বিজ্ঞাপন, উপস্থাপনা করছেন সিয়াম। একটি বিজ্ঞাপনে মডেলিংয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু হয়। তার প্রথম নাটক ছিল ‘ভালোবাসা ১০১’।

তার অভিনীত নাটকের মধ্যে অন্যতম ঝড়ের পরে, শিহরণের গান, তোমার আমার প্রেম, ডার্লিং, টু লেট ব্যাচেলর, মিস্টার বয়েড ফ্রেন্ড ইত্যাদি। পোড়ামন ২ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক।

এরপর দহন, ফাগুন হাওয়ায় ছবি দুটি মুক্তি পায় এই অভিনেতার। তার অভিনীত বিশ্বসুন্দরী ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন :
srabonti মাসে ৮ লাখ টাকা ভরণপোষণ চান শ্রাবন্তী

❏ বুধবার, অক্টোবর ২০, ২০২১

ariyan n23 আজও জামিন পেলেন না শাহরুখপুত্র

❏ বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১

uzzal n2 নায়ক উজ্জ্বলের স্ত্রী আর নেই

❏ বৃহস্পতিবার, অক্টোবর ১৪, ২০২১

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন