সংবাদ শিরোনাম

দ্বিতীয় ডোজ নিয়েও করোনায় আক্রান্ত এমপি ফজলে হোসেন বাদশামাদারীপুরে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ১খালেদার করোনা নিয়ে অপরাজনীতি করতে পারে বিএনপি: কাদেরকাদের ‘মুভমেন্ট পাস’ লাগবে না, জানালো পুলিশ সদর দপ্তরস্বামীর জন্য দরজা খোলা রেখে ধর্ষণের শিকার গৃহবধূচট্টগ্রামে মৃত্যুহীন দিনে করোনা আক্রান্ত ৩৬৭ জনসারাদেশে ওয়ার্ড কমিটি ও আইনি সহায়তা সেল করবে হেফাজতে ইসলামখসরুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সুপ্রিম কোর্টে বিচারিক কাজ বন্ধকোটালীপাড়ায় ট্রাক-অ্যাম্বু‌লে‌ন্সের সংঘর্ষে ভ্যানচালক নিহতকরোনায় মারা গেলেন নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসান

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘আনিসুল হককে হারানোর ক্ষতি অপূরণীয়’- আতিকুল ইসলাম

১০:৫২ অপরাহ্ন | শনিবার, নভেম্বর ৩০, ২০১৯ ঢাকা
atik

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, মেয়র আনিসুল হকের মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি হয়েছে।

শনিবার (৩০ নভেম্বর) রাজধানীর বনানী কবরস্থানে আনিসুল হকের কবর জিয়ারত ও শ্রদ্ধাজ্ঞাপন শেষে তিনি এ কথা বলেন। এ সময় তারা কিছুক্ষণ নীরবতা পালন করে আনিসুলের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। একই সঙ্গে তারা মরহুমের আত্মার শান্তি কামনায় মোনাজাতে অংশ নেন তারা।

এছাড়া গুলশান আজাদ মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন প্রয়াত আনিসুল হকের পরিবার। এতে আনিসুল হকের স্বজন, শুভাকাঙ্ক্ষী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশ নেন।

ডিএনসিসি মেয়র বলেন, ‘আনিস ভাই একাধারে একজন দক্ষ সংগঠক, সফল ব্যবসায়ী, মিডিয়া ব্যক্তিত্ব, সমাজসেবক ও চমৎকার মানুষ ছিলেন। তবে তিনি সবচেয়ে বেশি আলোচনায় আসেন ডিএনসিসির প্রথম নির্বাচিত মেয়র হিসেবে। তিনি নির্বাচিত হওয়ার পরই ঢাকা উত্তর সিটিসহ পুরো ঢাকাবাসী নতুন করে স্বপ্ন দেখতে শুরু করে। তার মৃত্যুতে সবকিছু থমকে গিয়েছিল।’ তিনি ডিএনসিসির মেয়র নির্বাচিত হওয়ার পর আনিস ভাইয়ের অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করাসহ আধুনিক, গতিময় ও সর্বজনীন ঢাকা গড়তে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলে দাবি করেন আতিকুল ইসলাম।

তিনি বলেন, “আনিস ভাইয়ের সঙ্গে আমার স্লোগান ‘সবাই মিলে সবার ঢাকা’ একই অর্থ বহন করে।” এসময় তিনি আনিসুল হকের প্রতি শ্রদ্ধা রেখে পরিচ্ছন্ন ও বাসযোগ্য ঢাকা গড়ার লক্ষ্যে ডিএনসিসিকে সহযোগিতা করতে সবার প্রতি আহ্বান জানান।