• আজ ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে ট্রেন ইঞ্জিন বিকল, ১ ঘন্টা পর  উত্তর-দক্ষিণাঞ্চলের রেল যোগাযোগ স্বাভাবিক

৬:১৬ অপরাহ্ণ | বুধবার, ডিসেম্বর ৪, ২০১৯ রাজশাহী
Sirajgonj

সিরাজুল ইসলাম শিশির,সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে ট্রেনের ইঞ্জিন বিকল হওয়ার ১ ঘন্টা পর ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিন অঞ্চলের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে । দুপুর সোয়া ২টার দিকে উল্লাপাড়া থেকে উদ্ধারকারী একটি ইঞ্চিন ঘটানস্থলে পৌঁছে বিকল হওয়া মালবাহী ট্রেনটি সরিয়ে নিলে ট্রেন চলাচল স্বাভাবিক হয় ।

এর আগে বুধবার দুপুর সোয়া ১টার দিকে ঈশ্বরদী থেকে পাথর বোঝাই একটি মালবাহী ট্রেনের ইঞ্জিন  সিরাজগঞ্জের মুলিবাড়িতে বিকল হয়ে পড়লে ঢাকার সাথে উত্তর ও দক্ষিন অঞ্চলের ট্রেন চলাচল বন্ধ হয়ে পড়ে ।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার ইসমাইল হোসেন জানান, ঈশ্বরদী থেকে আসা ভারতীয় পাথর বোঝাই ট্রেনটি বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড়ে আসার কথা। ট্রেনটি মুলিবাড়ী চেকপোস্ট এলাকায় পৌঁছলে ইঞ্জিন বিকল হয়ে যায়। এতে ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

মালবাহী ট্রেনের চালক সবুর খান বলেন, ঈশ্বরদী থেকে পাথর নিয়ে সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম ষ্টেশন এলাকায় আসছিলাম। ট্রেনটি মুলিবাড়ী রেলক্রসিং এর উপর পৌছলে ইঞ্জিন বিকল হয়ে পড়ে। পরে উল্লাপাড়া থেকে উদ্ধারকারী লাইট ইঞ্জিন ঘটনাস্থলে পৌছে ট্রেনটি উদ্ধার করে ষ্টেশন এলাকায় নিয়ে আসে।

বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

Skip to toolbar