সংবাদ শিরোনাম
  • আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

আজ ৬ ডিসেম্বর শুক্রবার: জেনে নিন আজকের রাশিফল

⏱ ৯:৫৯ পূর্বাহ্ন | শুক্রবার, ডিসেম্বর ৬, ২০১৯ 📂 আজকের রাশিফল

সময়ের কন্ঠস্বর ডেস্ক: আজ ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ : আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে। শরীরে সমস্যা বাড়বে। নতুন কোনও কাজের চেষ্টা। বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ। পেটের সমস্যা বাড়বে। প্রেমে অশান্তি থেকে সাবধান থাকুন।

বৃষ : ভাই-বোনে সমস্যা বাড়তে পারে। সংসারে কোনও কারণে অশান্তি বাড়বে। ব্যবসায় কোনও ভাল সুযোগ আসতে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা। বিদেশে বন্ধুর খবর আসতে পারে।

মিথুন : নারীদের অশান্তির আশঙ্কা। বাজে খরচ হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ পাবেন। চোখের সমস্যা বাড়তে পারে।

কর্কট : কাজের প্রতি অনিহা আসতে পারে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে অশান্তি। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে বাড়িতে আলোচনা। বাড়তি কোনও খরচ থেকে সাবধান থাকা দরকার।

সিংহ : সন্তানের কোনও কাজের জন্য শান্তি পাবেন। পাওনা আদায় হলেও মানসিক শান্তি পাবেন না। বাইরের কারও জন্য খরচ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে অশান্তির আশঙ্কা। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়বে।

সময়ের কণ্ঠস্বর/ফয়সাল