সংবাদ শিরোনাম
  • আজ ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

মির্জাপুরে ঝুলন্ত অবস্থায় স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

৮:২৬ অপরাহ্ণ | শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯ ঢাকা
Tangail

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ গলায় উড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় ৬ষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে বাঁশতৈল ফাঁড়ি পুলিশ। নিহত স্কুল ছাত্রী টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের সোনালিয়া গ্রামের আব্দুর রহিমের মেয়ে স্বপ্না আক্তার (১২) বলে জানা গেছে। সে গায়রাবেতিল উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী।

শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে নিজ বাড়ির পিছনে কাঁঠাল গাছের সাথে ঝুলন্ত অবস্থায় পরিবারের লোকজন দেখতে পায়। পরে ঘটনায় সংবাদ পেয়ে বাঁশতৈল ফাঁড়ির পুলিশ মরদেহ উদ্ধার করেন।

স্বপ্নার পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো শুক্রবার রাতেই স্বপ্না রাতের খাবার খেয়ে ঘুমোতে যায়। কিন্তু সকাল বেলা স্বপ্নার ফুফু হাজেরা বেগম স্বপ্নাকে কাঁঠাল গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তার ডাক-চিৎকারে বাড়ির লোকজন ও স্থানীয়রা এগিয়ে এসে স্বপ্নাকে গাছ থেকে নামিয়ে মৃত অবস্থায় পায়।

এ বিষয়ে বাঁশতৈল ফাঁড়ির ইনচার্জ এস.আই মো. মিজানুর রহমান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্ত শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা নাকি হত্যাকান্ড ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বুঝা যাবে এটি আত্মহত্যা নাকি খুন।

Loading...