🕓 সংবাদ শিরোনাম

পরীমনিকে ডিবি কার্যালয়ে ডেকেছে পুলিশকোনো প্রকৃত আলেমকে গ্রেফতার করা হয়নি : সংসদে ধর্ম প্রতিমন্ত্রীএসএসসি-এইচএসসিতে বিকল্প মূল্যায়ন নিয়েও কাজ চলছে: শিক্ষামন্ত্রীটাঙ্গাইলে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক নারীর ধর্ষকদের গ্রেফতার দাবিতে মানববন্ধনপরীমনি ভাগ্যবতী, ত্ব-হা’র পরিবারের সেই সৌভাগ্য হয়নি: সংসদে রুমিন ফারহানাচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ১৫৮ জনযাত্রাবাড়ী থেকে হেফাজত নেতা আজহারুল ইসলাম গ্রেফতারদালাল নির্মূলে মিটফোর্ড হাসপাতালে র‍্যাবের অভিযান, আটক ২৩সাইকেল চালিয়ে পদ্মা পাড়ি, পারেন প্লেন তৈরি করতেও!ত্রিশালের সাবেক এমপি এমএ হান্নান আর নেই

  • আজ মঙ্গলবার, ১ আষাঢ়, ১৪২৮ ৷ ১৫ জুন, ২০২১ ৷

পিরোজপুরে বাসচাপায় অটোচালকসহ নিহত ৩


❏ রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯ দেশের খবর, বরিশাল

সময়ের কণ্ঠস্বর, পিরোজপুর- পিরোজপুরের মঠবাড়িয়ায় বাসচাপায় অটোরিকশার তিনযাত্রী নিহত হয়েছেন। এতে আরো দুই যাত্রী আহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ৬টায় মুসুল্লিবাড়ীর মঠবাড়িয়া-চরখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে অটোচালক দেবীপুর গ্রামের বেলায়েত হোসেন ও একই গ্রামের সুপারি ব্যবসায়ী মুক্তিযোদ্ধা আবু জাফর হাওলাদারের পরিচয় পাওয়া গেছে। তবে অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন- নিহত আবু জাফরের ছেলে গোলাম হোসেন বাচ্চু (৩৬) ও সাইফুল (৩৪)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এতে আরও দুই যাত্রী গুরুতর আহত হন।

মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ-উজ-জামান জানান, ঘাতক বাসটি আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বাসচালককে আটক করা যায়নি।