• আজ ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সালমানের টুইট

৪:০০ অপরাহ্ণ | সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- রোববার হোম অব ক্রিকেট মিরপুরে হয়ে গেল বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। এর প্রধান আকর্ষণ ছিলেন বলিউড ভাইজানখ্যাত তারকা সালমান খান ও শিলা কা জাওয়ানি ক্যাটরিনা কাইফ। নেচে-গেয়ে দর্শক মাতান এ বলি জুটি।

তবে সবচেয়ে বেশি আলো কাড়েন সালমান। পারফরম্যান্স শেষে দর্শকদের উদ্দেশে বাংলা ভাষায় কথা বলে সবার মন, হৃদয় জয় করেন তিনি।

ভারতীয় এই চিত্রতারকার মুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা শুনে আপ্লুত হয়েছেন বাংলাদেশিরা। শুধু মঞ্চেই নয়, নিজের টুইটার অ্যাকাউন্টেও বাংলাদেশ প্রধানমন্ত্রীর প্রশংসা করেছেন ‘চুলবুল পাণ্ডে’খ্যাত এ তারকা।

রোববার রাত ১১টা ২৫ মিনিটে টুইটারে সালমান লিখেছেন– ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ক্যাটরিনা ও আমি। এমন চমৎকার একজন নারীর সঙ্গে সাক্ষাৎ করা আনন্দের ও সম্মানের।’

এর আগে রাত ৮টা ৩ মিনিটে মিরপুর ক্রিকেট গ্রাউন্ডে প্রেসিডেন্ট বক্সে প্রধানমন্ত্রীর সঙ্গে কুশলবিনিময় করেন সালমান ও ক্যাটরিনা। এর পরই ছবি তোলেন তারা। সেই ছবিও টুইটে প্রকাশ করেছেন সালমান।

এর পর রাতে ক্যাটরিনার নাচের ঝলক পরিবেশনের পর মঞ্চে আসেন সালমান খান। নিজের পারফরম্যান্সের পর ক্যাটরিনাকে সঙ্গে নিয়েই আবার মঞ্চে হাজির হন সাল্লু ভাই। এ সময় দর্শকদের সঙ্গে কথা বলেন তিনি।

বাংলায় সালমান বলেন, কেমন আছেন? আমি তোমাদের সবাইকে অনেক ভালোবাসি। এছাড়া মঞ্চ ত্যাগের একদম শেষ পর্যায়ে সালমান ও ক্যাটরিনা একসঙ্গে বলে উঠেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। এসময় মাঠে উপস্থিত দর্শকদেরও জয় বাংলা, জয় বঙ্গবন্ধু জয় ধ্বনিতে মুখোরিত হয়ে উঠে পুরো স্টেডিয়াম।