সংবাদ শিরোনাম
  • আজ ১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

শহীদ বুদ্ধিজীবীদের প্রতি এমপি আসলামুল হকের গভীর শ্রদ্ধা নিবেদন

১:২৬ অপরাহ্ণ | শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯ ঢাকা, দেশের খবর

রাজু আহমেদ, ষ্টাফ রিপোর্টার- শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে শহীদদের স্মরণে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন ঢাকা-১৪ আসনের সাংসদ ও ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আসলামুল হক আসলাম (এমপি)।

শনিবার (১৪ ডিসেম্বর) মিরপুরের শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে সকাল ৭টা ০৫ মিনিটে প্রধানমন্ত্রী, ৭টা ০৬ মিনিটে রাষ্ট্রপতির শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পরপরই স্থানীয় সাংসদ আসলামুল হক আসলাম পুষ্পস্তবক অর্পণ করে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

বুুুুদ্ধিজীবি স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে প্রধানমন্ত্রী আওয়ামী লীগের শীর্ষ নেতাগণকে সাথে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করতে ধানমন্ডির উদ্দেশ্যে রওয়ানা হন।

প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি ও স্থানীয় সাংসদ আসলামুল হক শহীদ বেদীতে শ্রদ্ধা নিবেদন শেষে ঢাকা মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে শহীদদের ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

এরপর বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক ,সাংস্কৃতিক সংগঠনসহ বিপুল পরিমান জনসাধারণ পুষ্পমাল্য অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

Loading...