🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

কারাগারের ভেতর প্রিজন ভ্যানের ধাক্কায় ওয়াসা কর্মচারীর মৃত্যু


❏ সোমবার, ডিসেম্বর ২৩, ২০১৯ দেশের খবর, রংপুর

মোঃ ইউনুস আলী, লালমনিরহাট প্রতিনিধি- প্রিজন ভ্যানের ধাক্কায় লালমনিরহাট কারাগারের ভেতর ফজলুল হক (৫৬) নামে ওয়াসার এক কর্মচারীর মৃত্যু হয়েছে। সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ফজলুল হক পাটগ্রাম উপজেলার পানবাড়ি গ্রামের মৃত ফান্দু পাইকারের ছেলে। তিনি ওয়াসার মোটর চালক পদে লালমনিরহাট কারাগারে কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, সোমবার সকালে লালমনিরহাট কারাগারের ভেতরের গেটের পাশে ওয়াসার একটি লাইনে কাজ করছিলেন মোটর চালক ফজলুল হক। তখন আদালত থেকে কারাগারে আসামি নিতে আসা একটি প্রিজন ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ফজলুল হককে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন।

দ্রুত ওই প্রিজন ভ্যানেই তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান।

লালমনিরহাট কারাগারের জেল সুপার কিশোর কুমার নাগ ও লালমনিরহাট কোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।