সেনাবাহিনীর গাড়ি উল্টে এক সেনা নিহত, আহত ১৫

❏ সোমবার, ডিসেম্বর ২৩, ২০১৯ খুলনা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, খুলনা- খুলনার ডুমুরিয়া উপজেলায় সেনাবাহিনীর সদস্য বহনকারী একটি ট্রাক খাদে পড়ে শফিকুল নামে এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ সেনা সদস্য।

সোমবার (২৩ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার বালিয়াখালী খুর্ণিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে নুরুজ্জামান, মামুন, আফজাল, রাজিব, সোহাগ, তানভীর ও সৌরভকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অপর ৮ জনকে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ডুমুরিয়া উপজেলা ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বরিশাল শেখ হাসিনা সেনানিবাস থেকে সেনা সদস্যরা সাতক্ষীরার পাটকেলঘাটায় শীতকালীন মহড়া দিতে যাচ্ছিল। সেনাবাহিনীর গাড়িবহর ডুমুরিয়ার খুর্ণিয়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে সাইড দিতে গিয়ে রেলক্রসিংয়ের খুঁটি ভেঙে মৎস্য ঘেরের পানিতে পড়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে উদ্ধার কাজে অংশ নেয় ডুমুরিয়া উপজেলা ফায়ার সার্ভিস। তারা আহত সেনা সদস্যদের উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লব। তিনি বলেন, ‘দুর্ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চলছে। তাৎক্ষণিকভাবে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর গুরুতর আহত এক সেনা সদস্যের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন সেনা সদস্য আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনকে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।