সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ!

৭:৫৪ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৩, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

রবিউল হোসেন, কুমিল্লা প্রতিনিধি- কুমিল্লায় স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণের ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে থানার পুলিশ। রোববার (২২ ডিসেম্বর) রাতে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে রোববার রাতে ব্রাহ্মণপাড়া থানায় মামলা করেন। সোমবার (২৩ ডিসেম্বর) কুমিল্লা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয় এবং গ্রেফতার আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গত ১৮ ডিসেম্বর স্ত্রীর সঙ্গে রাগ করে তার স্বামী কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার নাল্লা গ্রামের শ্বশুরবাড়ি থেকে বের হয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া খড়মপুর কেলাশাহর মাজারে চলে যায়। পরে তার স্ত্রী সেখানে তাকে খুঁজে পেয়ে গত শনিবার সন্ধ্যায় (২১ ডিসেম্বর) ট্রেনযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়ে শশীদল রেলওয়ে স্টেশনে আসেন। ট্রেনে পকেটমার ওই গৃহবধূর স্বামীর কাছ থেকে টাকা নিয়ে যায়। গাড়ি ভাড়া না থাকায় তারা শশীদল স্টেশনের প্লাটফর্মে অপেক্ষা করতে থাকেন।

এ সময় স্থানীয় জমির বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে তাদেরকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। এক পর্যায়ে জমির ও তার সহযোগীরা রাতে কৌশলে তাদেরকে স্থানীয় পোড়াপুকুর পশ্চিমপাড়ে নিয়ে ওই গৃহবধূর স্বামীকে মারধর করে প্রায় দুই ঘণ্টা আটকে রাখে।

মাহাবুব ওরফে লাবু নামে একজন ওই গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে। পরে অপর আসামিরা ওই গৃহবধূর শ্লীলতাহানি শেষে শশীদল রেলওয়ে স্টেশন সড়ক দেখিয়ে চলে যায়। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে থানায় অভিযোগ দায়েরের পর ধর্ষণের সঙ্গে জড়িত ৫ জনকেই গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতাররা হলো- ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে নজরুল ইসলাম ওরফে নজির (৩৫), নসু মিয়ার ছেলে মাহাবুব ওরফে লাবু (৩২), মৃত আবদুল খালেকের ছেলে সাদ্দাম হোসেন (২৫), আবদুল সামেদ খন্দকারের ছেলে নাছির আহম্মদ খন্দকার (৪০) ও মৃত মুলফত আলীর ছেলে জমির (৫০)।

ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণের ঘটনায় মামলায় অভিযুক্ত ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।