🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ভিপি নুরকে দেখতে হাসপাতালে আফরোজা আব্বাস


❏ সোমবার, ডিসেম্বর ২৩, ২০১৯ আলোচিত বাংলাদেশ

রবিউল ইসলাম, সময়ের কন্ঠস্বর- ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের হামলায় আহত ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়েছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস।

সোমবার (২৩ ডিসেম্বর) রাত সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিকেলের সি ব্লকের ৩৫ নম্বর কেবিনে ভিপি নুরুল হক নুরুকে দেখতে যান বিএনপির এই নেত্রী। সেখানে তিনি ১০ মিনিটের মতো অবস্থান করে ভিপি নুরের সাথে কথা বলেন এবং তার শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। এসময় আফরোজা আব্বাসের সঙ্গে ছাত্রদলের কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে সাংবাদিকদের তিনি বলেন, ছাত্রদের একজন প্রতিনিধির ওপর এক ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটেছে। মানবিক কারণেই তাকে দেখতে এসেছি। এমন সন্ত্রাসবাদের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত। কিন্তু এই সরকার এর বিচার করবে কি?

এর আগে রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুরসহ কোটা সংস্কার আন্দোলনে নেতৃত্ব দেওয়া ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ওপর মুক্তিযুদ্ধ মঞ্চ ও ছাত্রলীগের হামলার ঘটনা ঘটে।

হামলায় ভিপি নুরসহ কমপক্ষে ১৫ জন মারাত্মক আহত হলে তাদের কয়েকজনকে হাসপাতালে নেওয়া হয়। তবে আহত সবার অবস্থাই এখন শঙ্কা মুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

এদিকে কঠোর নিরাপত্তা বেষ্টনীর মধ্যে ভিপি নুরুল হক নুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার কেবিনে কেউ প্রবেশ করতে চাইলে ভেতর ও বাইরে দুই দফা নিজের পরিচয় দিয়ে ঢুকতে হচ্ছে।