সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কাপাসিয়ায় অবৈধ ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের ১০ লক্ষ টাকা জরিমানা

৮:২৫ অপরাহ্ন | সোমবার, ডিসেম্বর ২৩, ২০১৯ ঢাকা
Gazipur

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: কাপাসিয়ার সিংহশ্রী এলাকায় অবৈধ ইট ভাটার বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৫ টি ইটভাটার মালিককে ১০ লক্ষ টাকা জরিমানা করেছে জেলা প্রশাসন। সোমবার জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের যৌথ উদ্যোগে পরিবেশ দূষণ বিরোধী এ অভিযানের নেতৃত্ব দিয়েছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল ফেরদৌস ও পার্শিয়া সুলতানা প্রিয়া।

অভিযানে কমর উদ্দিন ব্রিকস (কে ইউ বি), কামাল উদ্দিন ব্রিকস (৯৯১), মেসার্স ৩৩১ ব্রিকস (৩৩১), মেসার্স ৫৫৫ ব্রিকস (৫৫৫), মেসার্স আব্দুল হাই মেম্বার ব্রিকসকের মালিকদের দুই লক্ষ টাকা করে মোট দশ লক্ষ টাকা জরিমানা নগদ আদায় করা হয়। পাশাপাশি একটি ইটভাটাকে এস্কেভেটর মেশিন দিয়ে গুড়িয়ে দেওয়া হয়েছে।

পরিবেশ অধিদপ্তর গাজীপুর জেলা কার্যালয়ের উপপরিচালক মোঃ আব্দুস সালাম সরকার জানান, অভিযানের সময় পরিবেশ অধিদপ্তরের রিসার্চ অফিসার মোঃ আশরাফ উদ্দিন ও পরিদর্শক শেখ মোজাহিদ উপস্থিত ছিলেন। ভ্রাম্যমাণ আদালতে আইন শৃঙ্খলার দায়িত্বে ছিলেন গাজীপুর র‌্যাব-১ এবং গাজীপুর আনসার ব্যাটেলিয়ন এর সদস্যরা। সার্বিক সহযোগিতা করেছেন গাজীপুর ফায়ার সার্ভিসের কালীগঞ্জ শাখার সদস্যরা। পরিবেশ দূষনের বিরুদ্ধে গাজীপুর পরিবেশ অধিদপ্তরের এই চলমান অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।