• আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

বাকৃবিতে লেকচারার এসিন্টেট প্রফেসর ফোরামের প্রীতি ফুটবল ও ক্রিকেট খেলা অনুষ্ঠিত

bau
❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯ শিক্ষাঙ্গন

হাবিবুর রনি, বাকৃবি প্রতিনিধিঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) লেকচারার এসিন্টেট প্রফেসর ফোরামের আয়োজনে প্রীতি ক্রিকেট ও প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। ক্রিকেট খেলায় লেকচারারদের দল ৮০ রানে জয়ী ও ফুটবল খেলায় এসিট্যান্ট প্রফেসরদের দল ১-০ গোলে লেকচারার দলকে পরাজিত করে। শনিবার সকাল ১১টার দিকে বিশ^বিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদ সংলগ্ন মাঠে এ দুটি খেলার আয়োজন করা হয়।

খেলায় বিশ^বিদ্যালয়ের লেকচারার ও এসিটট্যান্ট প্রফেসররা দুটি দলে ভাগ হয়ে অংশগ্রহণ করে। লেকচারার দলের দলীয় অধিনায়ক ছিলেন কৃষি স¤প্রসারণ শিক্ষা বিভাগের লেকচারার মো. মাসুদ রানা এবং এসিসট্যান্ট প্রফেসরদের অধিনায়ক ছিলেন মাইক্রোবায়োলজি এন্ড হাইজিন বিভাগের সহকারী প্রফেসর ও লেকচারার এসিসট্যান্ট প্রফেসর ফোরামের সাধারণ সম্পাদক জনাব মো. সাইফুর রহমান। খেলায় নির্ধারিত ১৬ ওভারে লেকাচারার দল ১৬৫/৯ রান তুলতে সমর্থ হয়। জবাবে এসিসট্যান্ট প্রফেসরদের দল সবকটি উইকেট হারিয়ে ৮৫ রান তুলতে সমর্থ হয়। সিনিয়র জুনিয়র শিক্ষকদের সমন্বয়ে উক্ত খেলায় আরো অংশগ্রহণ করেন বাকৃবির প্রোক্টর প্রফেসর ড. মো. আজহারুল হক।

খেলায় উভয় দলের খেলোয়াড়সহ উপস্থিত ছিলেন বাকৃবি শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি ও বাকৃবি রিসার্চ সিস্টেমের পরিচালক প্রফেসর ড. আবু হাদী নূর আলী খান, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মো.মনিরুজ্জামান ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. এ.কে.এম জাকির হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন গণতান্ত্রিক শিক্ষক ফোরামের সভাপতি প্রফেসর ড. মো. আব্দুস সালাম।