🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

বিপিএলে ব্যস্ত মাশরাফী, এলাকায় দুস্থদের পাশে তার স্ত্রী

aaa
❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯ খুলনা

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ- বিপিএল এখন মাঝ পর্যায়ে। দেশের সবচেয়ে বড় ঘরোয়া এ টুর্নামেন্টে ঢাকা প্লাটুনের নেতৃত্ব দিচ্ছেন নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্তজা। এদিকে স্বামীর হয়ে এলাকাবাসীর খোঁজখবর রাখছেন সুমনা হক সুমি। ছুটে ফিরছেন নড়াইলের পথে প্রান্তরে।

রোববার (২২ ডিসেম্বর) সারাদিন লোহাগড়া উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরেছেন সুমি। এলাকার সুবিধা বঞ্চিতদের খোঁজ খবর নেন। এতিম অসহায়দের দেখতে তিনি রাজুপুর মহিলা-কওমী মাদ্রাসা, সীমানন্দপুর এতিমখানাসহ কয়েকটি এতিমখানায় যান। সেখানে তিনি এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এবং এতিমখানার উন্নয়নে আর্থিক অনুদান দেন।

সুমনা হক সুমির সফরসঙ্গী জেলা মহিলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সঞ্চিতা হক রিক্তা জানান, রবিবার মাশরাফীর স্ত্রী হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় রোগীদের সঙ্গে কথা বলে সমস্যার কথা শোনেন। পরে হাসপাতালের তত্ত্বাবধায়কের কক্ষে চিকিৎসকদের সঙ্গে বৈঠক করেন।

সেখান থেকে চণ্ডীবরপুর ইউনিয়নের সীমানন্দপুর আজিজুর রহমান ভূঁইয়া বালিকা এতিমখানায় তিনি শিশুদের সঙ্গে সময় কাটান এবং বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। পরে এতিম শিশুদের কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।

এরপর লোহাগড়ায় আল জামেয়াতুল ইসলামিয়া রাজুপুর মহিলা কওমি মাদ্রাসা ও এতিমখানায় যান। সেখানে কম্বল, শীতবস্ত্র প্রদানের পাশাপাশি নগদ এক লাখ টাকা সহায়তা প্রদান করেন।

এ ছাড়া দিঘলিয়া হজরত ফাতেমাতুজ্জোহরা মহিলা মাদ্রাসা, কোটাকোল মাদ্রাসা ও এতিমখানাসহ কয়েকটি মাদ্রাসা ও এতিমখানায় কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন।

পরে তিনি কোটাকোল এলাকায় নদীভাঙনে ক্ষতিগ্রস্তদের সঙ্গে কথা বলেন এবং ভাঙন প্রতিরোধে মাশরাফীর পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলে আশ্বাস দেন ও শীতবস্ত্র বিতরণ করেন। এছাড়া তিনি লোহাগড়া মাইটকুমড়া আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন এবং শীতবস্ত্র বিতরণ করেন।

শনিবার দিনব্যাপী নড়াইল সদর উপজেলার হবখালী, শাহাবাদ, লোহাগড়া উপজেলার নলদী ইউনিয়নসহ নির্বাচনী এলাকা পরিদর্শনে যান। মাশরাফী বিপিএল এর কারণে এলাকায় আসতে না পারলেও তার স্ত্রীর সুমি সাধারণ মানুষের খোঁজখবর নেয়ায় সন্তোষ প্রকাশ করেছেন সাধারণ মানুষ।