🕓 সংবাদ শিরোনাম

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভাপটুয়াখালীতে গৃহবধুর মৃতদেহ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

অচেতন ব্যক্তির কাছে আধা কেজি স্বর্ণ, থানায় ফোন দিলেন চিকিৎসক


❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯ খুলনা, দেশের খবর

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি- যশোরের শার্শায় ৫৭৫ গ্রাম ওজনের একটি স্বর্ণের বারসহ শরিফুল ইসলাম মোল্ল্যা (৫৫) নামে এক ব্যক্তি ধরা পড়েছেন। সোমবার (২৩ ডিসেম্বর) শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে স্বর্ণের বারটি উদ্ধার করা হয়।

শরিফুল নড়াইলের কালিয়া উপজেলার বাবুপুর মোল্ল্যাপাড়ার মৃত আজিজুর রহমান মোল্ল্যার ছেলে। তিনি শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. জাহিদুল ইসলাম বলেন, সোমবার সন্ধ্যায় স্থানীয়রা নাভারণ বাসস্ট্যান্ডে অজ্ঞান অবস্থায় একজন লোককে পড়ে থাকতে দেখে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ সময় তাকে চিকিৎসা দিতে গেলে তার বাম হাতে জড়ানো অবস্থায় অ্যাংলেটের ভেতর একটি স্বর্ণের বার দেখতে পাই।

এ সময় আমি ও স্থানীয়রা থানায় সংবাদ দেই। পরে থানা থেকে পুলিশ কর্মকর্তারা এসে স্বর্ণের বারটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। শরিফুল ইসলামকে কেউ চেতনানাশক কিছু খাইয়েছে।

শার্শা থানা পুলিশের সেকেন্ড অফিসার এসআই খাইরুল বাশার বলেন, শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জাহিদুল ইসলামের ফোন পেয়ে আমরা স্বর্ণের বারটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। শরিফুল ইসলামকে পুলিশ হেফাজতে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।