🕓 সংবাদ শিরোনাম

কর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১ফরিদপুরে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিতজামালপুরে ঘর মেরামতের সময় বিদ্যুৎস্পৃষ্টে তিন জনের মৃত্যু

  • আজ সোমবার, ৩ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৭ মে, ২০২১ ৷

কুষ্টিয়ায় ট্রেনের ধাক্কায় ট্রলি চালক-হেলপার নিহত


❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯ খুলনা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, কুষ্টিয়া- কুষ্টিয়ার মিরপুর উপজেলার কাটদহ বালুচর এলাকায় ট্রেনের ধাক্কায় ইঞ্জিনচালিত একটি ট্রলি দুমড়েমুচড়ে গেছে। এতে ঘটনাস্থলে দুই ব্যক্তি নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার ছাতিয়ান ইউনিয়নের বেশিনগর গ্রামের আজগর আলীর ছেলে কাওছার (৩৫) ও একই এলাকার মহিবুল (৪০)। নিহতরা ওই ট্রলিরচালক ও হেলপার বলে জানায় পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পোড়াদহ জিআরপি থানার ওসি জসিম উদ্দিন খন্দকার জানান, খুলনা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ‘কপোতাক্ষ আন্তঃনগর’ ট্রেনটি কাটদহচর রেলক্রসিং অতিক্রমের সময় স্যালো ইঞ্জিন চালিত একটি ট্রলি রেললাইন পার হতে যায়।

এ সময়ে ট্রেনের ধাক্কায় ট্রলিটি ছিটকে পড়ে। এতে ট্রলিচালক ও হেলপার ঘটনাস্থলের মারা যায়। পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে।