🕓 সংবাদ শিরোনাম

গাজা উপত্যকায় ইসরাইলি হামলায় কমপক্ষে ৩৩ জনের মৃত্যুচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভা

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

সৌদি আরবে আরেক গৃহবধূর উপর নির্যাতন, স্ত্রীকে ফিরিয়ে আনার আকুতি স্বামীর


❏ মঙ্গলবার, ডিসেম্বর ২৪, ২০১৯ দেশের খবর, সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি- হবিগঞ্জে চুনারুঘাটে দালালের খপ্পরে পড়ে সৌদি আরব গিয়ে রাহেলা আক্তার (৩০) নামে এক গৃহবধু নির্যাতনের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুধু তাই নয়, বর্তমানে ওই গৃহ বধু নিখোজঁও রয়েছেন বলেও জানা গেছে।

এদিকে, রাহেলাকে হারিয়ে স্বামী ও ৩ শিশু সন্তান মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন। বিভিন্ন দপ্তরে গিয়েও তাকে দেশে আনতে পারছেন না। উপরোন্তু ওই দালাল তাকে ফিরিয়ে দিতে রাহেলার স্বামী শফিক মিয়ার মুক্তি দাবীপণ করছে বলে অভিযোগ রয়েছে।

জানা যায়, উপজেলার নরপতি গ্রামের দিনজুমুজর শফিক মিয়া তার স্ত্রী রাহেলা আক্তার ও তার ৩ সন্তান নিয়ে কোন রকমে দিনযাপন করে আসছিলেন। সংসারে অভাব থাকলে সন্তানাদি নিয়ে বেশ সুখেই ছিলেন তারা। তাদের অভাবের সুযোগ নিয়ে একই উপজেলার মিরাশী ইউনিয়নের আমতলা গ্রামের মৃত গণি মিয়ার পুত্র দালাল কবির মিয়া ভাল চাকুরির প্রলোভন দিয়ে কৌশলে রাহেলাকে গত ৬ মাস আগে সৌদি আরব পাঠায়।

সৌদি যাবার পর তার উপর চলে পাশবিক নির্যাতন সে লুকিয়ে ফোনে লোমহর্ষক নির্যাতনের তথ্য জানালে সফিক মিয়া বার বার দালালের কাছে গেলেও তার কথায় কর্ণপাত না করে দালাল করিব উল্টো তার কাছে মুক্তিপন দাবী করে।

সম্প্রতি রাহেলা নিখোঁজের খবর ছড়ালে ওই পরিবারটি মানসিকভাবে ভেঙ্গে পড়ে। এ ব্যাপারে রাহেলার স্বামী শফিক মিয়া জানান, যেকোন মুল্যে তার স্ত্রীকে ফিরে পেতে তিনি বাংলাদেশ সরকারের সুদৃষ্টি কামনা করছেন।